জাতীয় সংসদে অসুস্থ হয়ে হাসপাতালে রেলমন্ত্রী

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক: জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে বক্তব্য দিতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরীর প্রশ্নের জবাবে বক্তব্য দিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রথমে তাকে সংসদের লবিতে এবং পরে স্কয়ার হাসপাতালে নেয়া হয়।

সোমবার মাগরিবের বিরতির পর জাতীয় সংসদের ৯ম অধিবেশনে প্রশ্নোউত্তর পর্বে বক্তব্য দিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। এর আগে সংসদ সদস্য বেগম ফজিলাতুন নেসার বিভিন্ন প্রশ্নের জবাব দেন রেলমন্ত্রী মুজিবুল হক।

এ সময় তিনি স্বাভাবিকভাবেই বক্তব্য দেন। ভোলা-৩ আসনের সংসদ সদস্যের এক সম্পূরক প্রশ্নের জবাব শুরু করতেই রেলমন্ত্রী অসুস্থ হয়ে পড়েন।

জানা গেছে, রেলমন্ত্রী দীর্ঘদিন যাবৎ গ্যাসের সমস্যায় ভুগছেন। সেখান থেকে তার আলসারের সৃষ্টি হয়। সম্প্রতি সিঙ্গাপুরে আলসারের অস্ত্রোপচার হয়। এরপর থেকে তার অবস্থার উন্নতি হতে থাকে।

আলসার সমস্যার কারণে গত বছর ১৭ জুলাই রাতে কুমিল্লার কান্দিরপারে দলীয় কার্যালয়ে অসুস্থ হয়ে পড়েন রেলমন্ত্রী মুজিবুল হক।

দ্রুত তাকে স্থানীয় মুন হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। অবস্থার অবনতি ঘটলে ওই দিন রাতেই মন্ত্রীকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়।

সেখানে মন্ত্রীর চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। কিন্তু শারীরিক অবস্থার কোনো রকম উন্নতি না হওয়ায় মেডিকেল বোর্ড তাকে দেশের বাইরে নেয়ার পরামর্শ দেন।

ডাক্তারদের পরামর্শ অনুযায়ী গত বছর ১৮ জুলাই ভোররাতে রেলমন্ত্রীকে উন্নত চিকিৎসার্থে সিঙ্গাপুরে পাঠানো হয়। সিঙ্গাপুরে ১৭ দিন উন্নত চিকিৎসা শেষে সুস্থ হয়ে গত ৩ আগস্ট দেশে ফিরেন রেলমন্ত্রী মুজিবুল হক।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys