জামিন পেলেন খালেদা জিয়া

by sylhetmedia.com

দুদকের করা নাইকো দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জামিন দিয়েছেন আদালত। ঢাকার বিশেষ জজ আদালতের বিচারক আমিনুল ইসলাম সোমবার দুপুরে শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।
এর আগে দুপুর ১২টা ২০ মিনিটের দিকে খালেদার আইনজীবী এ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও জয়নুল আবেদীন মেজবাহর ম্যাধমে আদালতে আত্নসমর্পণ করে জামিন আবেদন করেন খালেদা জিয়া।
সোমবার সকাল সোয়া ১১টার সময় গুলশান বাসা থেকে তিনি আদালতের উদ্দেশে রওনা হন। এরপর দুপুরে সোয়া ১২টার দিকে আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ ও জামিন আবেদন করে খালেদা জিয়া।
প্রসঙ্গত, ২০১৫ সালের ১৮ জুন খালেদার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা নাইকো দুর্নীতি মামলা স্থগিত করে দেওয়া আদালতের আদেশ বাতিল করে দেন বিচারপতি মো. নূরুজ্জামান ও বিচারপতি জাফর আহমেদের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ। আদালতের এই রায় পাওয়ার দুই মাসের মধ্যে নিম্ন আদালতে খালেদা জিয়াকে আত্মসমর্পণ করার নির্দেশ দেওয়া হয়।
২০১৫ সালের ৩০ জুন হাইকোর্ট থেকে মামলার নথি ঢাকার বিশেষ জজ আদালত-৯ এ আসে। আদালত হাইকোর্টের নির্দেশের আলোকে ৩০ নভেম্বর আত্মসমর্পণ করতে দিন ধার্য করেন।

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys