জয়পুরহাটে অস্ত্র ও ২১ ককটেলসহ শিবিরের ২ নেতা আটক

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক:
জয়পুরহাট জেলা ছাত্র শিবিরের সভাপতি আবুজার গিফারী (২৮) ও সেক্রেটারি ওমর আলীকে (২২) দু’টি বিদেশি রিভলবার, ২১টি ককটেল ও ছয়টি দেশি বোমাসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-পাঁচ এর জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

বুধবার ভোরে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কদমতলী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক আবুজার গিফারীর বাড়ি নীলফামারীর জলঢাকা উপজেলার দক্ষিণ দেশীবাই গ্রামে এবং ওমর আলীর বাড়ি জয়পুরহাট সদর উপজেলার তেঘর বিশা গ্রামে।

জয়পুরহাট র‌্যাব-পাঁচ ক্যাম্পের কমান্ডার আল মামুন শিকদার জানান, ওই দুই শিবির নেতা নাশকতার উদ্দেশে কদমতলী এলাকায় এসব অস্ত্র, ককটেল ও বোমা নিয়ে অবস্থান করছিলেন। খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নাশকতার প্রস্তুতি নিচ্ছিলেন বলে স্বীকার করেছেন। এ বিষয়ে পাঁচবিবি থানায় একটি মামলা দায়ের করা হচ্ছে।

উল্লেখ্য, ওই দুই শিবির নেতার বিরুদ্ধে জয়পুরহাট, পাঁচবিবি ও ক্ষেতলাল থানায় নাশকতার একাধিক মামলা রয়েছে বলেও পুলিশ সূত্রে জানা গেছে।

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys