ট্যাঙ্গোর তালে নাচলেন ওবামা (ভিডিও)

by sylhetmedia.com

এসবিএন ডেস্কঃ বিখ্যাত নৃত্যশিল্পী মোরা গোদয়ের ডাকে সাড়া না দিয়ে পারলেন না যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা। রয়টার্স জানিয়েছে, কিউবায় ঐতিহাসিক সফর শেষে বুধবারই সপরিবারে আর্জেন্টিনায় পৌঁছান ওবামা। আর সেখানেই ট্যাঙ্গো নাচে মেতে ওঠেন ওবামা।

ফার্স্ট লেডি মিশেলও বাদ যাননি। একজন পুরুষ ট্যাঙ্গো শিল্পী তাকে সঙ্গ দিয়েছেন ওই সময়টায়। ওবামা তার এই সফরকে আর্জেন্টিনা-যুক্তরাষ্ট্র সম্পর্কের ‘নতুন সূচনা’ অভিহিত করেছেন।

মার্কিন প্রেসিডেন্টের সম্মানে আর্জেন্টিনার প্রেসিডেন্ট মাওরিসিয়ো মাকরি বুয়েনস আইরেসের বাইসেন্টিনিয়াল কালচারাল সেন্টারে যে ভোজসভার আয়োজন করেন, সেখানে ঐতিহ্যবাহী ট্যাঙ্গো নাচ পরিবেশন করেন মোরা গোদয়ে। সোনালী পোশাকে ঝলমলে এই নৃত্যশিল্পীর আহ্বানে এক পর্যায়ে ফ্লোরে পা রাখেন ওবামা।

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ত্রুদো পঞ্জাবি গানের সঙ্গে যতোটা ভালো ভাংড়া নাচেন, ওবামার ট্যাঙ্গো তার চেয়ে ভালো কি না- সে প্রশ্ন কেউ তুলতেই পারে। তবে তাল মিলিয়ে পা ফেলে ছন্দে থাকার চেষ্টা করে গেছেন মার্কিন প্রেসিডেন্ট।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys