ট্যুর গাইড এসোসিয়েশন অফ গ্রেটার সিলেট এর কমিটি গঠন

by sylhetmedia.com

নিউজ ডেস্ক: বৃহত্তর সিলেট বিভাগের ট্যুর গাইডদের নিয়ে ‘ট্যুর গাইড এসোসিয়েশন অফ গ্রেটার সিলেট’ এর কমিটি গঠন করা হয়েছে। এ লক্ষ্যে সোমবার দুপুরে নগরীর জেলরোডস্থ পানসী ইন রেষ্টুরেন্টের হলরুমে বৃহত্তর সিলেটের বিভিন্ন জেলা-উপজেলা ও পর্যটন স্পটে সেবা প্রদানকারী গাইডদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে মো. ফখরুল হাসান রাব্বীকে সভাপতি ও মাজহারুল ইসলাম সাদীকে সেক্রেটারী করে ২১ সদস্য বিশিষ্ট কার্য্য নির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন- সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ এনামুল কবীর, সহ-সভাপতি খালেদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক শাহ আলম রাফি, সাংগঠনিক সম্পাদক আহসানুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক রেশমা জান্নাতুল (রুমা), অর্থ সম্পাদক রবিন চৌধুরী, প্রচার সম্পাদক হোসেন আহমদ সুজাদ, সহ-প্রচার সম্পাদক রঞ্জন রায়, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শাহ রুম্মানুল হক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহ মো. তাজুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুরুল মুত্তাকিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. ফারুক আহমদ, কার্য্য নির্বাহী সদস্য মো. মাহিম মীর, এম এস ইউ রানা, সালেহীন চৌধুরী শুভ, তৌহিদুল ইসলাম, রুহুল আমিন ও সোনিয়া আক্তার। সভায় নব নির্বাচিত এসোসিয়েশনের নেতৃবৃন্দ বৃহত্তর সিলেটজুড়ে আগত দেশী-বিদেশী পর্যটকদের পেশাদারিত্বের সাথে গাইড সেবা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন।

তারা বলেন এই এসোসিয়েশন সিলেট অঞ্চলের পেশাদার ট্যুর গাইডদের দক্ষতা উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করবে। আগত পর্যটকদের কাছে সঠিক উপস্থাপনার মাধ্যমে সিলেটের ইতিহাস, ঐতিহ্য তুলে ধরবে এবং প্রশিক্ষিত গাইড তৈরীতে ভূমিকা রাখবে। বিজ্ঞপ্তি

Related Posts