ঢাকা বিশ্ববিদ্যালয়ে শুক্র-শনিবার ক্লাস হবে

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক: বেতন কাঠামোর অসঙ্গতি নিরসনে ৩ দফা দাবিতে কর্মবিরতির কারণে ক্ষতি পুষিয়ে উঠতে শুক্র ও শনিবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

বুধবার ঢাবি ক্লাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ফরিদ উদ্দিন আহম্মেদ সাংবাদিকদের জানান, কর্মবিরতির কারণে কয়েকদিন ক্লাস বন্ধ ছিল। এতে শিক্ষার্থীদের কিছুটা ক্ষতি হয়েছে। এ জন্য শুক্র ও শনিবার ক্লাস নেওয়া হবে।

গত ১১ জানুয়ারি থেকে দেশের ৩৭টি বিশ্ববিদ্যালয়ে লাগাতার কর্মবিরতি পালন করে আসছিলেন প্রায় ১৫ হাজার শিক্ষক। মঙ্গলবারও কর্মবিরতি পালন করা হয়।

এর আগে সোমবার সন্ধ্যায় গণভবনে শিক্ষকদের দাবি-দাওয়া নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে খোলামেলা আলোচনা করেন শিক্ষকরা।

এ সময় প্রধানমন্ত্রী মনোযোগ দিয়ে শিক্ষকদের বঞ্চনার কথা শুনে অবিলম্বে তা নিরসনের আশ্বাস দেন। শিক্ষকদের কর্মবিরতি প্রত্যাহার করে ক্লাসে ফিরে যেতে অনুরোধ করেছিলেন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার শিক্ষকদের একটি সিদ্ধান্তের মধ্য দিয়ে শিক্ষার্থীদের অনিশ্চয়তা ও বিশ্ববিদ্যালয়গুলোর অচল অবস্থা পুরোপুরি কেটে গেল।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys