তনু হত্যায় মন্তব্য না করাই উত্তম : স্বরাষ্ট্রমন্ত্রী

by sylhetmedia.com
সিলেট বাংলা নিউজ ডেস্কঃ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী সোহাগী জাহান তনু হত্যাকাণ্ড নিয়ে কেনো কথা বলতে চাইলেন না স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শুধু বলেছেন, ‘তদন্তাধীন বিষয়’ নিয়ে কথা বলা ঠিক হবে না। তদন্ত চলছে, এমন বিষয়ে মন্তব্য না করাই উত্তম।’

শনিবার সকালে যাত্রাবাড়ীর করাতিটোলা সিএমএস মেমোরিয়াল স্কুল ও কলেজের শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি। তনু হত্যাকাণ্ডের পাশাপাশি নির্বাচনী সহিংসতা নিয়েও সাংবাদিকরা প্রশ্ন করেন তাকে।

কুমিল্লার সেনানিবাস এলাকায় এই হত্যাকাণ্ডে জড়িত কাউকে ১২ দিনেও শনাক্ত কিংবা গ্রেপ্তার করা যায়নি। ভিক্টোরিয়া কলেজের এই ছাত্রী গত ২০ মার্চ খুন হওয়ার পর থেকে প্রতিবাদের ঝড় বইছে সারাদেশে।

থানা পুলিশ, ডিবি হয়ে এখন হত্যাকাণ্ডের তদন্ত করছে সিআইডি। এই তরুণীকে খুনের আগে ধর্ষণ করা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

আদালতের নির্দেশে লাশ পুনরায় তুলে ময়নাতদন্ত হয়েছে। আসাদুজ্জামান কামাল আশ্বস্ত করে আসছেন, তদন্তে যাই পাওয়া যাবে, তা দেশবাসীকে জানানো হবে।

নির্বাচনী সহিংসতার বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনী সহিংসতা প্রতিরোধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

জঙ্গিবাদের বিষয়ে বর্তমান সরকার কঠোর অবস্থানে ছিল এবং কঠোর অবস্থানে থাকবে।”

বাংলাদেশে এখন ইউপি নির্বাচন চলছে। ৬ পর্বের এই নির্বাচনের ২ পর্বে সংঘাতে ২৫ জনের বেশি মানুষ মারা গেছেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys