তনু হত্যা মামলা: তদন্তে ডিবি

by sylhetmedia.com

এসবিএন ডেস্কঃ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যার তদন্তভার গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার রাতে মামলা ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান জেলা ডিবির অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মনজুর আলম। আজ শনিবার বিকেলে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন তিনি।

কুমিল্লার পুলিশ সুপার শাহ আবিদ হোসেন সাংবাদিকদের বলেন, “হত্যাকাণ্ডের রহস্য দ্রুত উদঘাটনের জন্য মামলাটি গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।”

তদন্তে অগ্রগতি হয়েছে দাবি করে তিনি বলেন, “অনেকগুলো মোটিভ বের হয়েছে। রহস্য উদঘাটনে পুলিশ সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ করছে দিনরাত।”

এদিকে আজ শনিবার এক অনুষ্ঠান শেষে র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ তনু হত্যকাণ্ডে শিগগিরই খুনিরা গ্রেফতার হবে বলে আশা প্রকাশ করেন।

২০ মার্চ রাত সাড়ে ১০টায় কুমিল্লা সেনানিবাসের পাহাড় হাউস এলাকায় সোহাগী জাহানের লাশ পাওয়া যায়। এ ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় শুরু হয়।

নিহত শিক্ষার্থীর বাবা ইয়ার হোসেন অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys