তাসকিনের নিষেধাজ্ঞা বহাল, আপিল খারিজ

by sylhetmedia.com

এসবিএন ডেস্কঃ জাতীয় দলের পেসার তাসকিন আহমেদের নিষেধাজ্ঞা বহাল রেখেছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসি।

তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন পরীক্ষার প্রক্রিয়াগত বিভিন্ন ত্রুটি তুলে ধরে আইসিসিকে মেইল করে জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে আইসিসির পক্ষ থেকে কোন ইতিবাচক সাড়া না পাওয়ায় নিয়মানুযায়ী জুডিশিয়াল কমিশনারের কাছে রিভিউয়ের জন্য আবেদন করে বিসিবি।

এরই ধারাবাহিকতায় শুনানি শেষে তাসকিন আহমেদের বোলিংয়ে নিষেধাজ্ঞা বহাল রেখেছে আইসিসি জুডিশিয়াল কমিশন। বুধবার আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।

এর আগে মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে ব্যাঙ্গালুর যান বিসিবি প্রধান। আইসিসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করতেই তিনি ব্যাঙ্গালুরে গেছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন ২ অনফিল্ড আম্পায়ার এস রবি এবং রড টাকার।

এর পরদিন আনুষ্ঠানিকভাবে তাদের বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ তোলে আইসিসিও।

এরপর গত ১২ মার্চ সানি ও ১৫ মার্চ তাসকিন চেন্নাই বিশ্ববিদ্যালয়ের বায়োমেকানিক্যাল সেন্টারে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়ে আসেন। সানির পরীক্ষার ফলাফল এক সপ্তাহ পর দিলেও তাসকিনের ফলাফল পাওয়া যায় ৪দিনের মাথায়। এতে নিষিদ্ধ হন দু’জনই।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys