তাহিরপুর সীমান্তে ভারতীয় গরু উদ্ধার

by sylhetmedia.com

তাহিরপুর প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে ২৫টি ভারতীয় গরু উদ্ধার করেছে বিজিবি। বৃহস্পতিবার সকাল ৭টায় উপজেলার চাঁনপুর ও লাউড়গড় সীমান্তের বারেকটিলা দিয়ে ভারত থেকে বাংলাদেশে পাচাঁরের সময় গরু গুলো উদ্ধার করা হয়।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে চাঁনপুর ও লাউড়গড় বিজিবি ক্যাম্প এলাকার ১২০৩এর ১এস পিলার সংলগ্ন বারেকটিলা ও যাদুকাটা নদীর তীর দিয়ে ভারত থেকে শিমুলতলা গ্রামের শহিবুর মিয়া, লাউড়গড় গ্রামের সুহেল মিয়া, রতন মিয়া, গুটিলা গ্রামের সুজন মিয়া, বারেকটিলা গ্রামের রবিকুল মিয়া ও চানপুর গ্রামের আবু বক্কর, আলমগীর মিয়া অর্ধশতাধিক গরু পাচাঁর করছিল।

এসময় লাউড়গড় ক্যাম্পের বিজিবি সদস্যরা এসে ২৫টি গরু আটক করলেও চোরাচালানীদেরকে আটক করা হয়নি। একটি সূত্র ৩৫টি গরু উদ্ধারের খবর জানালেও বিজিবি ২৫টি গরু উদ্ধারের কথা নিশ্চিত করেছে।

এব্যাপারে সুনামগঞ্জ ২৮বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অধিনায়ক নাসির উদ্দিন আহমেদ জানান, চোরাচালানীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার পর পরিত্যক্ত অবস্থায় ২৫টি গরু উদ্ধার করা হয়েছে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys