দক্ষিণ সুরমায় গাড়ি ছিনতাইয়ের চেষ্টা: আটক ২

by sylhetmedia.com

নিউজ ডেস্ক : সিলেটের দক্ষিণ সুরমায় গলাকেটে গাড়ি ছিনতাইয়ের চেষ্টায় দুইজন আটকের পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তারা হল সিরাজুল ইসলাম রনি (২১) ও মো. রনি (২৩)। সিরাজুল ইসলাম রনিকে দক্ষিণ সুরমার চন্ডিপুল থেকে পুলিশ গ্রেফতার করেছে। অপরদিকে রনিকে ঢাকা জেলার দারুস সালাম থানাধীন আমিন বাজার ব্রীজ সংলগ্ন এলাকা হইতে গ্রেফতার করা হয়।

জানা গেছে, দক্ষিণ সুরমার লতিফপুর গ্রামের হাজি গিয়াস মিয়ার পুত্র রুহেল আহমদ কালো রংয়ের প্রাইভেট কার বিক্রির জন্য বিভিন্ন মাধ্যমে প্রচার করেন। যাহার রেজিস্টেশন নং-ঢাকা মেট্রো-গ-২৫-৯৮৮৬। গাড়িটি বিক্রয়ের সংবাদ পেয়ে তারা দু’জনেই গাড়ির মালিক রুহেলের সাথে যোগাযোগ করে গাড়িটি কিনার জন্য। গাড়িটি ট্রায়াল দেয়ার কথা বলে আসামীরা গত ১৬ নভেম্বর রাতে দক্ষিণ সুরমার বদিকোনা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের নির্জন স্থানে নিয়ে ধারালো ছুরি দিয়ে মালিক রুহেলের গলা কেটে গাড়িটি ছিনতাইয়ের চেষ্টা করে। ভিকটিমের চিৎকারে স্থানীয় জনগণ এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়।

এ ঘটনায় রুহেল মামলা দায়ের করেন।মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান পরিচালনা করে প্রথমে আসামী সিরাজুল ইসলাম রনিকে আটক করে। পরবর্তীতে তার জবানবন্দি অনুযায়ী অপর আসামী মোঃ রনি (২৩) কেও আটক করে। আসামীদের জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো মত ঘটনায় ব্যবহৃত রক্তমাখা ছুরি ও ছিনতাই এর চেষ্টাকৃত গাড়িটি উদ্ধার করেছে পুলিশ।

আদালতে আসামীরা স্বীকারোক্তি মূলক জবানবন্দি করেছে। আসামীরা বর্তমানে জেল হাজতে রয়েছে।

Related Posts