দক্ষিণ সুরমায় জায়গা সংক্রান্ত বিরোধ মা ও শিশুর উপর হামলার ঘটনায় মামলা

by sylhetmedia.com

এসবিএন: দক্ষিণ সুরমায় জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মা ও ১২ বছরের এক শিশুকে গুরুতর আহত করেছে দুবৃত্তরা।

৫ ফেব্রুয়ারি সকালে দক্ষিণ সুরমার চান্দাই মাঝপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটলেও বুধবার দক্ষিণ সুরমা থানায় মা ও শিশুর উপর হামলার ঘটনায় মামলা হয়েছে।

হামলার শিকার ওই এলাকার ময়না মিয়ার স্ত্রী জাহানারা বেগম ও শিশু ময়নুল ইসলাম (১২)। তাদেরকে গুরুতর আহত অবস্থায় ওইদিনই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পরদিন ৬ ফেব্রুয়ারি আহত জাহানারা বেগম বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে ২ থেকে ৩ জনকে অজ্ঞাত আসামি করে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ৩য় আদালতে একটি দরখাস্ত মামলা করেন। যার নং দক্ষিণ সুরমা সি, আর মোং নং-৫৮/১৬।

মামলায় অভিযুক্ত করা হয়, একই এলাকার লকোস মিয়া, গেদন মিয়া, আশিক মিয়া, চঞ্চল মিয়া, বুলু মিয়া, আইনুল্লাহ।
মামলার বিবরণ সূত্রে জানা যায়, জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ঘটনার দিন সকালে অভিযুক্তরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জাহানারা বেগমের বাড়ির পশ্চিমের ঘরের পাশের গাছ তুলে ফেলে।

তা দেখে জাহানারা বেগম বাধা দিলে তাকে ধারালো দা দিয়ে মাথায় কুপ দেয় লকোস মিয়া। এসময় সাথে থাকা সহযোগীরাও জাহানারা বেগম ও তার ছেলের উপর হামলা চালায়। পরে ২ জনকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

দক্ষিণ সুরমা থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) ইকবাল হোসেন বলেন, মারামারির ঘটনায় আগে একপক্ষ মামলা করে।

বুধবার আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করি তখন দেখি জাহানার বেগমের ১২ বছরের শিশুর উপর হামলা চালানো হয়েছিল।

ঘটনা যাই হোক শিশুর উপর কেন হামলা হবে। তাই আমি নিজে জাহানারা বেগমদের বলেছি থানায় মামলা করতে। তারা বুধবার থানায় মামলা করেছেন। শিশু নির্যাতনকারী কাউকে ছাড় দেয়া হবেনা। মামলাটি তিনি নিজে দেখবেন বলেও জানান।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys