দিতির সুস্থতা কামনায় ভক্তের দোয়া মাহফিল

by sylhetmedia.com

এসবিএন বিনোদন ডেস্ক: ব্রেন ক্যান্সার এবং পারকিনসন রোগে আক্রান্ত আশির দশকের জনপ্রিয় চিত্রনায়িকা দিতি বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রাজাধানীর ইউনাইটেড হাসপাতালে রয়েছেন। খোঁজ নিয়ে জানা গেছে, তার অবস্থার তেমন পরিবর্তন হয়নি।

দীর্ঘদিন ধরে অসুস্থ ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রীর সুস্থতা কামনা করছেন দেশব্যাপী তার অসংখ্য ভক্ত ও প্রিয়জনেরা। প্রায় প্রতিদিনই চোখে পড়ছে ফেসবুকসহ বিভিন্ন গনমাধ্যমে নানা জনের স্ট্যাটাস।

এদিকে দিতির সুস্থতা কামনায় বিএফডিসিতে দোয়া মাহফিলের আয়োজন করেছে তার এক ভক্ত। এ ভক্ত নাম প্রকাশে অনিচ্ছুক বলে জানিয়েছেন পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার।

তিনি জানান, আজ সোমবার ১৮ জানুয়ারী সকাল থেকে বিএফডিসির জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে কোরআন খতম, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও তবারক বিতরণ করা হয়।

পারভীন সুলতানা দিতি দীর্ঘদিন ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা অপারগতা প্রকাশ করেন। তারপরই দেশে ফিরিয়ে আনা হয় বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গনের পর্দা কাঁপানো এ অভিনেত্রীকে। দিতি এখন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেনে। সেখানে সঙ্গে রয়েছে তার ছেলে ও মেয়ে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys