দিনাজপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩৫ বাড়ি পুড়ে ছাই

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক:
দিনাজপুরের খানসামার ভেড়ভেড়ি ইউনিয়নের টংগুয়া চেতনা শাহ্ পাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩৫ বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

গতকাল শুক্রবার দিবাগত রাত ১১ টার দিকে খানসামার টংগুয়া চেতনা শাহ্ পাড়ায় মন্তাজের স্ত্রী হায়াতনের রান্না ঘর থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে।

রাতে আশেপাশের গ্রামের হাজার হাজার মানুষ আগুন নিভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। ঘন বসতি ও পানির অভাবে আগুন নিভাতে গ্রামবাসী ব্যর্থ হয়। এক পর্যায আগুন চারদিক ছড়িছে পড়ে।
পরে রাতে নীলফামারী ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এসময় ধান, চাল ও প্রয়োজনীয় জিনিসপত্র ছাড়াও নগদ অর্থসহ প্রায় ৩০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় এলাকাবাসী।

এ ঘটনায় ভেড়ভেড়ী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে শনিবার সকালে প্রতি পরিবারকে খিচুরি ও ১০ কেজি চাল, পরে উপজেলা প্রকল্প কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে ২০ কেজি চাল ১টি করে কম্বল এবং পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে ১ বান করে ঢেউ টিন ও নগদ ৩ হাজার করে টাকা প্রদান করা হয়। তবে প্রচন্ড শীতের মধ্যে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩০ টি পরিবার এখনো খোলা আকাশের নীচে বসবাস করছে।

খানসামা উপজেলা নির্বাহী অফিসার সাজেবুর রহমান অগ্নিকাণ্ডের ঘটনা নিশ্চিত করে জানান প্রকৃত ক্ষয়ক্ষতি নিরুপনের কাজ চলছে।

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys