ধুপাগুল-সাহেবের বাজার সড়ক সংষ্কারের দাবীতে মানববন্ধন

by sylhetmedia.com

নিজস্ব প্রতিবেদক : সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ধুপাগুল-সাহেবের বাজার সড়কের ধুপাগুল শহীদ মিনার থেকে মোহালদিক ব্রীজ পর্যন্ত রাস্তা সংষ্কারের দাবীতে মানব বন্দন করেছেন এলাকাবাসী।

কালাগুল,সাহেবের বাজার,কান্দিপাড়া,হানাপাড়া,টিলাপাড়া,লিল্লাপাড়া, ছড়ারপাড়,লোসাইন,পাঠানগাও,ছালির মহল,দেবাইর বহর,বড়বন,ফতেগড়,রামপুর,কো নাটিলা,ফরিংউরা,পীরের গাঁও,ইসলামপুরের সহস্রাধিক লোকজন মানব বন্দনে অংশ নেন।

ধুপাগোল – সাহেবের বাজার রাস্তা সংস্কার বাস্তবায়ন পরিষদের উদ্যোগে শুক্রবার বাদ জুম’আ মুহালদিক ব্রীজের উপর এই মানব বন্দন অনুষ্ঠিত হয়।মোহালদিক ব্রীজের উপর মানব বন্দন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:দিলোয়ার হোসেন।

 

খাদিমনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার মো:বশির আহমদের সভাপতিত্বে ও ধুপাগোল- সাহেবের বাজার রাস্তা সংস্কার বাস্তবায়ন পরিষদের আহবায়ক সাংবাদিক সাইফুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন ধুপাগোল স্টোন ক্রাশার মালিক সমিতির সভাপতি নাসির উদ্দিন,আম্বরখানা সিএনজি অটোরিকশা শ্রমিক শাখার সভাপতি আবুল হোসেন খান,মঈন উদ্দিন,এড.খোরশেদ আলম,কছির উদ্দিন,মুজিবুর রহমান,শ্রমিক নেতা এম.নুরুল ইসলাম।এতে বিভিন্ন ওয়ার্ড থেকে ব্যানারসহ অংশ গ্রহন করেন।৬নং ওয়ার্ডের পক্ষ থেকে সালাহ উদ্দিন,কুতুব উদ্দিন,সেবুল আহমেদ, ছাত্রনেতা রায়হান,নাঈম,মাসাদ,দিলোয়ার,জুনেদ,শাকিল,তুহিন মাহবুব,রুহেল,শাহিন কামরান,জালাল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইয়াংস্টার সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মো. মতিউর রহমান, সহ সাধারণ সম্পাদক এমরান আলী, অর্থ সম্পাদক হাফিজ আব্দুল মালিক, সদস্য আব্দুস শহীদ, সাইদুর রহমান,বিভিন্ন গ্রাম থেকে আগতদের মধ্যে রফিক,আনিস,আতিক, সেলিম,লিটন,আকবর,নাসির,হা.আব্দুস সালাম,সাদিক,শাহিদুর,জাহাঙ্গীর,মিসবাহ,শামীম, মনজুর, তামিম,খছরুল ইসলাম, মাছুম আহমেদ, রিফাত আহমেদ,সাইফ আহমেদ রাফাত প্রমুখ।

এছাড়া পার্শ্ববর্তী এলাকা ফতেহপুর -গোয়াইনঘাট থেকেও উপস্হিত ছিলেন মাও:আব্দুর রহিম,এইচ কে শরিফ সালেহীন,মাও:হাসান আহমেদ চৌধুরী,রিয়াজ উদ্দিন বাবুল।

মানববন্ধনে বক্তারা বলেন, কয়েক বছর ধরে এই এলাকার রাস্তার সংষ্কার কাজ না হওয়াতে এ অঞ্চলের মানুষ হতাশায় দিন কাটাচ্ছেন। বক্তারা সড়ক দ্রুত মেরামত করে দিতে সংশ্লিষ্ট বিভাগের প্রতি আহবান জানান। পাশাপাশি এই সড়কের কাজ দ্রুত বাস্তবায়ন হবে বলে পররাষ্ট্রমন্ত্রীর প্রতিনিধিদের কাছ থেকে এমন বক্তব্য শুনে এলাকাবাসী পররাষ্ট্রমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন।

Related Posts