নবীগঞ্জে দু’ট্রাকের সংঘর্ষ

by sylhetmedia.com

নবীগঞ্জ সংবাদদাতা : চালকদের অসবাধানতার কারণে একের পর এক ঘটছে সড়ক দূর্ঘটনা । ঢাকা-সিলেট মহা সড়কের নবীগঞ্জে দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ির ট্রাক চালক,হেলপারসহ আহত হয়েছে ৪জন ।

জানাযায়,শনিবার ভোর রাতে ঢাকা-সিলেট মহা সড়কের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের বিজনারপার নামকস্থানে ঢাকাগামী পাথর বুঝাই ট্রাক ঢাকা মেট্রো(ট-১৬৪৮৬৭) ও সিলেটগামী গাছ বুঝাই ট্রাক ঢাকা মেট্রো(ট-১৮০০৯৭) মুখোমুখি সংঘর্ষ হয় এসময় উভয় ট্রাকই দুমড়ে মুচড়ে যায় সংঘর্ষে চালক,হেলপার সহ আহত হয় ৪জন । পরে ঢাকা সিলেট মহা সড়কের যানবাহন চলাচল ২ঘন্টা বন্ধ থাকে এসময় দীর্ঘ যানজটের সৃষ্টি হয় । এরপর হাইওয়ে পুলিশ আসার আগেই গুরুতর আহত অবস্থায় দূর্ঘটনায় কবলিত ট্রাক দু’টি রেখে পালিয়ে যায় ২চালক ও ১ হেলপার ।

পরে হাইওয়ে পুলিশের অফিসার ইনর্চাজ বিমল ভৌমিকের একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিলেটগামী গাছ বুঝাই ট্রাকের ভিতর থেকে হেলপারকে উদ্ধার করে ।
এবিষয়ে হাইওয়ে পুলিশের অফিসার ইনর্চাজ বিমল ভৌমিক সত্যতা নিশ্চিত করে জানান আমরা ঘটনাস্থলে গিয়ে একজনকে উদ্ধার করি এবং ২চালক ও ১ হেলপার পালিয়ে যায় ।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys