পররাষ্ট্রমন্ত্রীর মানবিকতায় মুগ্ধ রায়হানের পরিবার

by sylhetmedia.com

মুহিত চৌধুরী: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি অত্যন্ত মানবিক একজন মানুষ। মানুষের কল্যানে নিজেকে নিবেদিত করতে তিনি সবচেয়ে বেশি স্বাচ্ছন্দবোধ করেন।
সিলেট বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে অমানুষিক নির্যাতনে রায়হানে মৃত্যুর ঘটনায় পররাষ্ট্রমন্ত্রী
যারপরনেই মর্মাহত হোন। এই ঘটনার খবর পেয়েই তিনি যথাযথ দায়িত্বশীলদের সাথে কথা বলেন।
রাষ্ট্রীয় কাজে ব্যস্ত থাকার কারণে এতো দিন রায়হানের পরিবারকে সান্ত্বনা দিতে আসতে না পারলেও আজ মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে নগরীর আখালিয়াস্থ নেহারিপাড়ায় নিহত রায়হানের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে সমবেদনা জানাতে সস্ত্রীক ঠিকই চলে এসেছেন। অন্য আর কোন কর্মসূচি নেই শুধু রায়হানের পরিবারকে সান্ত্বনা দিতে সিলেট আসা।
পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এবং সেলিনা মোমেনকে কাছে পেয়ে রায়হানের মা বোনসহ পরিবারের সকল সদস্য আবেগ আপ্লুত হয়ে ওঠেন। পররাষ্ট্রমন্ত্রীর এমন মানবিকতায় মুগ্ধ রায়হানের পরিবার।
এসময় পররাষ্ট্রমন্ত্রী রায়হানের শিশু কন্যাকে পরম মমতায় আদর করেন এবং তার ভবিষ্যত লেখা পড়ার কথা চিন্তা করে মোমেন ফাউনডেশন থেকে দুই লাখ টাকা নগদ প্রদান করেন।
এসময় তিনি সান্ত্বনা দিয়ে বলেন রায়হান হত্যার বিচার অবশ্যই হবে। আকবর যেখানেই থাকুক তাকে আটক করা হবে ফিরিয়ে আনা হবে।
আমার বিশ্বাস আকবর এখনও দেশের বাইরে যায়নি। কারণ সীমান্তগুলোকে আমরা সাথে সাথে সতর্ক করে দিয়েছি। তবে আকবর বিদেশে পালিয়ে গেলেও তাকে ফিরিয়ে আনার উদ্যোগ নেওয়া হবে। এর আগে সিলেটের রাজন হত্যার আসামিকে সৌদি আরব থেকে ফিরিয়ে আনা হয়েছিলো।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys