পরিণীতির নতুন প্রেম!

by sylhetmedia.com

বিনোদন ডেস্ক :  জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। বলিউডে প্রবেশের পর থেকে এখনো সিঙ্গেল তকমা নিয়েই ঘুরছেন তিনি। তবে কয়েকবার পরিচালক মনীশ শর্মার সঙ্গে এ অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা গেছে। কিন্তু এ বিষয়ে কোনো কিছু স্বীকার করেননি তারা।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, নতুন প্রেমে মজেছেন পরিণীতি চোপড়া। এক সপ্তাহ আগে এ অভিনেত্রীকে দুবাইয়ে একটি পুরুষের সঙ্গে দেখা গেছে। এমনকি একটি শপিংমলে হাতে হাত রেখে ঘুরাঘুরি করেছেন তারা। এ সময় তার একজন ভক্ত এ অভিনেত্রীর সঙ্গে সেলফি তুলতে চাইলে, প্রাইভেসি চেয়ে বিনয়ের সঙ্গে সেই প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

তবে পরিণীতির প্রেম নিয়ে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তার মুখপাত্র। তিনি জানিয়েছেন, এ মুহূর্তে পরিণীতির জীবনে কোনো প্রেমিক নেই।

২০১৪ সালে কিল দিল সিনেমায় শেষবার কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে পরিণীতি চোপড়াকে। মেরি পিয়ারি বিন্দু সিনেমার মাধ্যমে আবারো ফিরছেন তিনি। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা। আগামী ১২ মে মুক্তি পাবে সিনেমাটি। এ সিনেমার মাধ্যমে গায়িকা হিসেবে অভিষেক হবে পরিণীতি চোপড়ার।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys