পরিবহন ধর্মঘট চলছে: সিলেটে দ্বিতীয় দিনেও ব্যাপক ভোগান্তি

by sylhetmedia.com

নিজস্ব প্রতিবেদক : পরিবহন ধর্মঘট চলছে। দেশব্যাপী ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিনেও ব্যাপক ভোগান্তিতে পড়েছেন সিলেটের যাত্রীসাধারণ। যানবাহন সংকটে প্রায় অচল হয়ে পড়েছে বিভাগীয় শহরটি।

বুধবার সকাল থেকে নগরীর সবকটি মোড়ে অবস্থান নিয়েছেন পরিবহন শ্রমিকরা। সড়কে কোন যান চললেই বাধার সৃষ্টি করছেন তারা। এমনকি অ্যাম্বুলেন্স, প্রাইভেট কারও তাদের বাধার মুখে পড়ছে। ফলে ব্যাপক দুর্ভোগ পোহাচ্ছেন সাধারণ মানুষ।

অন্যদিকে, যানবাহন না থাকায় নগরীতে রিকশা চালকদের দৌরাত্ব বেড়েছে। নুন্যতম দুরত্ব অতিক্রম করতেও অতিরিক্ত ভাড়া হাঁকছেন তারা। ধর্মঘটের কারণে গতকাল মঙ্গলবার ভোর থেকে দক্ষিণ সুরমা কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো বাস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়নি। একই চিত্র কুমারগাঁও বাসস্টেশন এলাকাও। তাছাড়া বন্ধ রয়েছে আঞ্চলিক সড়কের সাথে যান চলাচলও।

সড়ক দুর্ঘটনায় মিশুক মনির ও তারেক মাসুদসহ ৫ জন নিহতের মামলায় বাস চালক জামির হোসেনের যাবজ্জীবন ও ট্রাক চালক মীর হোসেন মিরুর মৃত্যুদণ্ডের রায়ের প্রতিবাদে মঙ্গলবার ভোর থেকে শুরু হয় এ ধর্মঘট।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সিলেট বিভাগীয় কমিটির সভাপতি সেলিম আহমদ ফলিক বলেন, কেন্দ্রীয় কর্মসূচির সাথে একাত্ব হয়ে তারা সিলেটেও যান চলাচল বন্ধ রেখে ধর্মঘট পালন করছেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys