প্রকাশিত সংবাদের প্রতিবাদ

by sylhetmedia.com

সিলেট মিডিয়া : ১১ ফেব্রুয়ারী শনিবার দৈনিক সিলেটের ডাক পত্রিকার প্রথম পৃষ্ঠার ৬নং কলামে “লাউয়াই ও খোজারখলা গ্রামবাসীর মধ্যে ঘন্টাব্যাপী সংঘর্ষে পুলিশ সহ আহত ৪০॥ ১৫৩ রাউন্ড শর্ট গানের গুলি” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন খোজারখলা এলাকাবাসী ও খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের নেতৃবৃন্দ।
প্রতিবাদ লিপিতে বলা হয়, দক্ষিণ সুরমার লাউয়াই রাস্তার উপর পাকা গেইট নির্মাণকে কেন্দ্র করে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সত্য নয়। উক্ত রাস্তাটি খোজারখলা মৌজার অন্তর্ভুক্ত। যার জে.এল.নং- ১১৩। প্রকাশিত সংবাদে লিখা হয়েছে “লাউয়াই গ্রামবাসী তাদের গ্রামের ভূমিতে গেইট নির্মাণে আপত্তি করেন।” কিন্তু বাস্তবে রাস্তা ও রাস্তা উভয় পাশের ভূমির মালিকানা খোজারখলাবাসী। এই রাস্তাটি কোন অবস্থাতে লাউয়াইবাসীর নয়। তার প্রমাণ বিগত ৭ বছর আগে উক্ত রাস্তাটি দক্ষিণ খোজারখলা নামে সিলেট সিটি করপোরেশন হতে পাকাকরণে কাজ করা হয়েছে। রাস্তাটি যদি লাউইয়ের হয়ে থাকে তবে তা দক্ষিণ খোজারখলা নামে সিটি করপোরেশন কাজ করে কি ভাবে?
এছাড়াও লাউয়াইবাসীর দাবী যে ভিত্তি তা প্রমাণ করে- তারা ২নং বরইকান্দির ইউনিয়নের আওতাধীন। আর যে রাস্তা নিয়ে সংর্ঘষ হয়েছে তা সিলেট সিলেট সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত। এতে পরিষ্কার প্রমাণিত হয়ে যে উক্ত রাস্তাটি খোজারখলাবাসীর।
সিলেট সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত খোজারখলাবাসীর যাতায়াতের রাস্তাটি সিটি কর্পোরেশনের কাগজপত্রে দক্ষিণ খোজারখলা নামে পরিচিত। এরপরও এ ধরনে বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করায় আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি লাউয়ারবাসীর কোন বৈধ কাগজপত্র ছাড়াই রাস্তাটি তাদের বলে দাবী করে হামলা করায় নিন্দা করছি।
সংবাদের প্রতিবাদ করেছেন- খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের সভাপতি আকমল আলী মালাই।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys