Home খেলাধুলা প্রবাসী বাংলাদেশীদের ভালোবাসায় ওমানে মুগ্ধ জামাল ভূঁইয়া
খেলাধুলা - 2 weeks ago

প্রবাসী বাংলাদেশীদের ভালোবাসায় ওমানে মুগ্ধ জামাল ভূঁইয়া

স্পোর্টস ডেস্ক: ওমানের রাজধানী মাসকটের র্যাডিসন ব্লু হোটেলে অবস্থান করছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড়-কর্মকর্তারা। হোটেলে সবার আগে সকালে উঠেছেন অধিনায়ক জামাল ভূঁইয়া। যদিও অধিনায়কের আগেই রোববার রাতেই হোটেলে ওঠার কথা ছিল অন্য খেলোয়াড়দের। কিন্তু ঢাকা থেকে ওমানগামী বাংলাদেশ বিমানের উড়োজাহাজে যান্ত্রিক ত্রুটির কারণে ফুটবলাররা মাসকাট পৌঁছান ১৪ ঘন্টা পর।

(সোমবার) সন্ধ্যার পর যুক্তরাষ্ট্র থেকে সরাসরি টিম হোটেলে যোগ দেয়ার কথা কোচ জেমি ডে’র। কোচ যোগ দিলেই পূর্ণতা আসবে ফুটবলারদের সংসারে। তারপর মঙ্গলবার থেকে নেমে পড়বেন ওমানের বিরুদ্ধে ম্যাচের প্রস্তুতিতে। আগামী ১৪ নভেম্বর বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বের চতুর্থ ম্যাচ খেলবে লাল-সবুজ জার্সিধারীরা

 

মসজিদে আকসায় নামাজ পড়ার স্বপ্ন দেখে ৭ বছরের তরুণ!

 

অধিনায়ক জামাল ভূঁইয়া মাসকাট পৌঁছেছে স্পেন থেকে। চট্টগ্রামের শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ শেষ হওয়ার পরই জামাল উড়ে গিয়েছিলেন স্পেনের বার্সেলোনায়। সেখানে লা লিগার দুটি ম্যাচে ধারাভাষ্য দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

মাসকাট পৌঁছে দারুণ এক অভিজ্ঞতা হয়েছে জামাল ভূঁইয়ার। সকালে বিমানবন্দরে পা রেখেই দেখেন কিছু প্রবাসী বাংলাদেশী লাল-সবুজ পতাকা নিয়ে তাকে অভ্যর্থনা জানাতে দাঁড়িয়ে আছেন। যা দেখে অভিভূত হয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

ভক্ত সমথর্কদের সঙ্গে বিমানবন্দরে ছবি তুলে সেই ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করে জামাল ভূঁইয়া লিখেছেন, ‘ওমানে এসে কিছু বাংলাদেশি ভাইয়ের উষ্ণ অভ্যর্থনা পেয়ে আমি মুগ্ধ। তারা বিমানবন্দরে এসে যেভাবে আমাকে অভ্যর্থনা জানিয়েছেন, তাতে সম্মানিত বোধ করেছি। ভাইয়েরা তোমাদের এই ভালোবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ।