বাউল সম্রাট শাহ আব্দুল করিমের শিষ্যের বাড়িতে ডিসি-এসপি

by sylhetmedia.com
বাউল সম্রাট, শাহ আব্দুল করিম, শিষ্য, বাড়ি, ডিসি, এসপি,

বাউল সম্রাট শাহ আব্দুল করিমের শিষ্য সুপরিচিত বাউল রণেশ ঠাকুরের নিজ বাড়ি উজান ধল গ্রামে গানের ঘর অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়ায় ঘর পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মিজানুর রহমান।

বুধবার দুপুরে দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের উজান ধল গ্রামে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ঘর পরিদর্শন করেন এবং বাউল রণেশ ঠাকুরের কাছে নগদ অর্থ সহায়তা ও ঢেউটিন তুলে দেন তাঁরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সফি উল্লাহ, দিরাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন সিকদার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারিয়া সুলতানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম, দিরাই অনলাইন প্রেসক্লাবের সম্পাদকমণ্ডলীর সদস্য রুম্মান আহমদ প্রমুখ।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বাউল রণেশ ঠাকুর কে আশ্বস্ত করে বলেন, দ্রুততম সময়ের মধ্যে তদন্তপূর্বক আগুন লাগার রহস্য উদঘাটন করা হবে। রহস্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে। বাউল রণেশ ঠাকুরের ঘর নির্মাণ করে দেওয়া ও বাদ্যযন্ত্র প্রদান সহ সর্বোচ্চ সহায়তার আশ্বাস প্রদান করেন জেলা প্রশাসক।

পরে বাউল সম্রাট শাহ আব্দুল করিম পুত্র নুর জালালের কাছে গানের আসর ঘর নির্মাণের জন্য ৫ বান ঢেউটিন ও নগদ ১২ হাজার টাকা তুলে দেওয়া হয়।

Related Posts