বানিয়াচংয়ে সাংবাদিক আলহাদীর উপর সন্ত্রাসী হামলা

by sylhetmedia.com

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ জেলার বানিয়াচং প্রেসক্লাবের সদস্য, এনটিভি প্রতিনিধি ও তরঙ্গ টুয়েন্টিফোর ডট কম এর স্টাফ রিপোর্টার আক্তার হোসেন আলহাদী (২৮)’র উপর হামলা করেছে সন্ত্রাসীরা। শনিবার (১০ অক্টোবর) দুপুর ১২টায় তকবাজখানী ( নোয়া পাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। রাতেই পুলিশ গ্রেফতার অভিযান চালালে অভিযুক্তরা পালিয়ে যায়। সূত্রে জানা যায়, বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের মরহুম শিক্ষক তকবাজখানী নিবাসী রমজান আলী (স্যার)’র ছেলে সাংবাদিক আক্তার হোসেন আলহাদী মোটর সাইকেলযোগে পেশাগত কাজে আদর্শ বাজারে যাচ্ছিলেন। পূর্ব থেকে উৎপেতে থাকা নোয়াপাড়া এলাকার বাসিন্দা ও আদর্শ বাজারের পাহারাদার তজুমুল মিয়ার ছেলে তুষার (২০), জয় মিয়া (১৮), বিজয় মিয়া (১৮) ও তাদের মা ছাদিকুন নেছা (৪৫)সহ একদল লোক মোটর সাইকেল গতিরোধ করে বেধড়ক মারধোর করে সাংবাদিক আলহাদীকে।

ছবি- আহত সাংবাদিক আলহাদীকে হাসপাতালে দেখতে আসেন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন। পাশে রয়েছেন গণমাধ্যমের কর্মীবৃন্দ।

এতে পথচারীরা তাকে উদ্ধার করে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এখবর চাউর হলে বানিয়াচংয়ে কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রকি মিডিয়ার সংবাদকর্মীরা সহকর্মীকে হাসপাতালে দেখে আসেন এবং ক্ষোভ প্রকাশ করেন। আহত সাংবাদিক আলহাদী জানান, আমি জানি না কেন তারা আমার উপর হামলা করেছে ? আমার মোটর সাইকেল আটকিয়ে প্যান্ট এর বেল খুলে মাদকসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত তজুমুল মিয়ার (৫০) বখাটে ছেলে তুষারের নেতৃত্বে ৪/৫ লোক আমাকে উপর্যপুরি প্রহার করেছে। আমি এসব সন্ত্রাসীর কঠিন বিচার চাই। তরঙ্গ টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক শিব্বির আহমদ আরজু জানান, সাংবাদিক আলহাদী শিক্ষিত, ভদ্র ও বিনয়ী। তাকে যেভাবে সন্ত্রাসীরা হামলা করেছে তাদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হউক। সে আস্থা এবং বিশ্বাস বানিয়াচং থানা পুলিশের উপর আমাদের রয়েছে। বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ আলী সাহেদ জানান, এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমাদের সহকর্মী সাংবাদিক আলহাদীর উপর হামলা হওয়ায় আমরা অত্যন্ত ক্ষুব্ধ ও উদ্বেগ প্রকাশ করছি। এঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করা হউক। বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, সাংবাদিক আক্তার হোসেন আলহাদীর উপর হামলা হওয়া অত্যন্ত দুঃখজনক। আমি অবহিত হওয়ার পর ছুটে গেছি তাদের বাড়িতে এবং হাসপাতালে। ইতিমধ্যে দায়ীদের গ্রেফতার করতে অভিযানও পরিচালনা করেছে পুলিশ। এ বিষয়টি অত্যন্ত আন্তরিকভাবে আমরা দেখছি।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys