বাহুবলে নারীসহ আটক ১২

by sylhetmedia.com

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বাহুবলে বাড়ি দখল করতে আসা নারী-কিশোরসহ ১২ জনকে আটক করেছে বাহুবল মডেল থানা পুলিশ।

বুধবার দুপুর ১টার দিকে উপজেলার পশ্চিম রূপসংকর গ্রামে এ ঘটনাটি ঘটে।

আটককৃতরা হল- উপজেলার আব্দাপটিয়া (চারগাও) গ্রামের আকল মিয়ার ছেলে আল আমিন (১৯), তার ভাই শামিম মিয়া (২৫), বশিনা গ্রামের আব্দুল জলিলের ছেলে সোহেল মিয়া (২৮), আব্দাপটিয়া গ্রামের শমসের উদ্দিনের ছেলে হানিফ মিয়া (১৮), তার ভাই ইউসুফ আলী (২৩), পশ্চিম রূপসংকর গ্রামের দেবেন্দ্র চন্দ্র সাহার ছেলে নন্দন চন্দ (৩৫), তার ভাই চন্দন চন্দ্র সাহা (৩৭), আব্দাপটিয়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে সাইফুর রহমান (১৮), একই গ্রামের ইউনুছ আলীর ছেলে রিপন মিয়া (১৯), একই গ্রামের ইদ্রিস আলীর ছেলে সোহাগ মিয়া (১৩), একই গ্রামের আকল মিয়ার ছেলে শাকিব মিয়া (১৫), গোবিন্দপুর গ্রামের ছালাম মিয়ার মেয়ে সাফিয়া বেগম (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রূপসংকর গ্রামের দেবেন্দ্র চন্দ্র সাহার ছেলে চন্দন চন্দ্র সাহা পাশের বাড়ির বলাই চন্দ্র সাহার বসতভিটাটি নিজের বলে দাবি আসছে। এ নিয়ে স্থানীয় পঞ্চায়েত কয়েকবার বৈঠক বসেছে। তাতে বিষয়টির কোন সুরাহা হয়নি। এ অবস্থায় চন্দন সাহা ভিটেটি দখলমুক্ত করতে পারবে না ভেবে পাশ্ববর্তী চারগাঁও গ্রামের আকল মিয়ার কাছে বিক্রি করে দেন।

ক্রেতা আকল মিয়া বুধবার দুপুরে চন্দন সাহার কাছ থেকে বাড়িটি বুঝিয়ে নিতে ১৫-২০ জন লোক নিয়ে হাজির হন। দখল বুঝিয়ে দিতে চন্দন সাহা লোকদের নিয়ে বলাই চন্দ্র সাহার ঘরের ভিতর প্রবেশ করে ঘরে থাকা লোকজনদের জোরপূর্বক বাহির করার চেষ্টা করে।

এ সময়  বলাই চন্দ্র সাহার স্ত্রী সন্তানরা ‘ডাকাত, ডাকাত’ বলে চিৎকার করলে বাড়ির আশপাশের লোকজন এসে ঘরে প্রবেশের লোহার গ্রিলের গেইটটি বন্ধ করে দিয়ে তাদের আটক করে বাহুবল থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে একটি পিস্তল আকৃতির গ্যাস লাইটার উদ্ধার করে এবং নারী ও কিশোরসহ ১২ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

বাহুবল মডেল থানার অফিসার মোঃ মনিরুজ্জামান জানান, অস্ত্রসহ ডাকাত আটক হয়েছে শুনে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে দেখতে পাই ডাকাতি নয় অবৈধভাবে বাড়ি দখলের চেষ্টা চলছিল।

এ ব্যাপারে বলাই চন্দ্র সাহার পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে। আটক নারী ও কিশোর বাড়ি দখলের সাথে জড়িত কি না- তা যাচাই করে সিদ্ধান্ত নেয়া হবে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys