বাড়িওয়ালার ছেলেকে পেটালেন ক্রিকেটার বিজয়

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক:
জাতীয় ক্রিকেটার এনামুল হক বিজয়ের বেজ ব্যাট ও ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন মোতালেব হোসেন বাপ্পী (২৪) নামের এক তরুণ। রবিবার রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়ার গৌরিশংকর আগরওয়ালা সড়কের হাজী আব্দুল হালিমের চারতলা বাড়িতে এ ঘটনা ঘটে।

ক্রিকেটার বিজয় ওই বাড়িতে ভাড়া থাকেন। আহত বাপ্পী বাড়ির মালিকের ছেলে। এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

বাপ্পীর বাবা আব্দুল হালিম জানান, চার বছর ধরে হাজী আব্দুল হালিমের বাড়ির দ্বিতীয় তলায় ক্রিকেটার এনামুল হক বিজয়ের বাবা জামিল হোসেন লিচু সপরিবারে ভাড়া থাকেন। বাড়ির নিচতলায় একটি গোডাউন রয়েছে। সেখানে বাড়িওয়ালার দোকানের চাল-ডালসহ কিছু মালামাল রাখা হয়। গতকাল রবিবার সকালে বাপ্পী গোডাউন খুলতে গেলে দেখতে পায় নিজেদের তালার পরিবর্তে অন্য একটি তালা মারা রয়েছে। তখন এ বিষয়ে বিজয়ের বাবা জামিল হোসেন লিচুকে জিজ্ঞাসা করলে দুজনের মধ্যে কিছু বাক-বিতণ্ডা বাধে। এরপর এ বিষয়ে জামিল হোসেন লিচু ঢাকায় থাকা তার ছেলে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় এনামুল হক বিজয়কে বাড়িওয়ালার ছেলে তাকে অপমান করেছে বলে জানান। রবিবার সন্ধ্যা ৭টার দিকে গাড়ি নিয়ে বিজয় ও তার তিন বন্ধু কুষ্টিয়ায় এসে তিন তলায় বাড়িওয়ালাকে ডাকেন। এ সময় ঘরে থাকা বাপ্পীর মা রাবেয়া খাতুনসহ পরিবারের লোকজন তাদের ভেতরে আসতে বলেন। বিজয় বাপ্পী কোথায় আছে জেনে নিয়ে সেখান থেকে নেমে শহরের বড় বাজারস্থ বিছমিল্লাহ ট্রেডার্সে যায়। সেখানে বাপ্পীকে রাত ৯টার দিকে বাড়ির কাছে ডেকে নিয়ে আসেন। এরপর বাড়ির নিচ তলায় গেটের ভেতর ঢুকিয়ে বিজয়ের হাতে থাকা বেজ ব্যাট ও তার ভাই সজিবের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে তাকে আঘাত করতে থাকেন। আত্মরক্ষার্থে বাপ্পী দৌড়ে তিন তলায় নিজ ঘরে প্রবেশ করলে হামলাকারী বিজয় ও তার সহযোগীসহ সাতজন এলোপাতাড়িভাবে আঘাত করে। এক পর্যায়ে বাড়ির লোকজনের আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বিজয় ও তার সঙ্গীরা চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় বাপ্পীকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দেবনাথ জানান, দু’পক্ষ থেকেই অভিযোগ এসেছে। তদন্ত করে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ঘটনায় বাপ্পীর মা রাবেয়া খাতুন ও তার ভাবী জানান, বাপ্পীকে মেরে যাওয়ার সময় বিজয় উচ্চ চিৎকার করে বলে যায়, বোমা মেরে বাড়ী উড়িয়ে দেয়া হবে। বর্তমানে ওই পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

এ বিষয়ে ক্রিকেটার এনামুল হক বিজয়ের মুঠোফোন ০১৭৮১৫৭৫৭৫৪৭ ও তার বড় ভাই সজিবের মুঠোফোন ০১৬৭১১৯৩৫৯৯ নম্বরে যোগাযোগের চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে জানতে চাইলে বিসিবি’র সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ” অনাকাঙ্ক্ষিত এই ঘটনার খবরটি মিডিয়া কর্মীদের মাধ্যে জানতে পেরেছি। আমরাও বিষয়টির গুরুত্ব অনুধাবন করে তা খতিয়ে দেখছি।”

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys