বিমানবন্দরে ব্যাংক কর্মকর্তাকে এক মাসের জেল

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক: হযরত শাহজালাল বিমানবন্দরে জনতা ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার আরিফ চৌধুরীকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিমানবন্দরের পরিবেশ নষ্টের দায়ে তাকে এ সাজা দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইউসুফ।
সূত্র জানায়, বিমান যাত্রীদের সুবিধার জন্য হযরত শাহজালাল বিমানবন্দরে একাধিক মানি এক্সচেঞ্জ বুথ রয়েছে।
সেখানে যাত্রীদের ঠকানো, রশিদ না দিয়ে মুদ্রা বিনিময়, সদরঘাটের মতো যাত্রীদের ডাকাডাকি ইত্যাদি বিষয়ে বুথগুলোর কর্মকর্তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে।
এসব বিষয়ে একাধিক ব্যাংক ও প্রাইভেট মানি চেঞ্জারের অনেক কর্মকর্তাকে একাধিকবার জরিমানা ও সতর্ক করেছেন ম্যাজিস্ট্রেট। কিন্তু তাতেও কোনো পরিবর্তন হয়নি।
বৃহস্পতিবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত চলাকালে জনতা ব্যাংকের কর্মকর্তা আরিফ চৌধুরী ‘আসেন আসেন.. ডলার ডলার.. হাইরেট..’ বলে যাত্রীদের ডাকাডাকি করছিলেন।
এসময় তাকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে বিমানবন্দরের পরিবেশ বিনষ্ট করাসহ পাবলিক ন্যুইসেন্স ও যাত্রী হয়রানির দায়ে ১ মাসের বিনাশ্রম কারাদেণ্ডর আদেশ দেয়া হয়।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys