Home লিড নিউজ বিয়ানীবাজারে ৮ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২
লিড নিউজ - সিলেট - অক্টোবর ২, ২০১৯

বিয়ানীবাজারে ৮ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

নিউজ ডেস্ক: সিলেটের বিয়ানীবাজারে ৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।

বুধবার সকালে উপজেলার দুবাগ ইউনিয়নের সিলেটিপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক বহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ : ১১-০০৯৫) জব্দ করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার দুবাগ ইউনিয়নের সাদিমাপুর এলাকার মৃত আরব আলীর ছেলে নুরুল ইসলাম (২৮) ও শেওলা ইউনিয়নের শেওলা আদর্শগ্রামের মাসুক উদ্দিনের ছেলে মারুফ আহমদ (২৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিজান আহমদের নেতৃত্বে একদল পুলিশ বুধবার ভোর থেকেই দুবাগ ইউনিয়নে সিলেটিপাড়া এলাকায় অবস্থান নেয়।

পরে সকাল সাড়ে ১০টার দিকে সন্দেহভাজন একটি গাড়িকে থামার নির্দেশ দিলে একজন মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টা করলে পুলিশ তাকেও আটক করে। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, গ্রেপ্তারকৃত দুজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা ব্যবসার সাথে তাদের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং পরে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

তিনি আরো বলেন, মাদক নিয়ন্ত্রণে পুলিশের অবস্থান জিরো টলারেন্সে। ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত ব্যবসায়ীদের কোন ছাড় নেই।