ব্রাহ্মণবাড়িয়ার ঘটনায় পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসা শিক্ষার্থী ও ছাত্রলীগ-ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন । আজ সোমবার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

গত ১২ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসা শিক্ষার্থী ও ছাত্রলীগ-ব্যবসায়ীদের সংঘর্ষে এক শিক্ষার্থী নিহত হওয়ার পর, রেলপথ অবরোধ, রেলস্টেশনে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

ওইদিন বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিচ্ছিন্নভাবে এসব ঘটনা ঘটে। ঘটনার সময় বিক্ষুব্ধ মাদ্রাসা ছাত্ররা বিভিন্ন দলে বিভক্ত হয়ে বিভিন্ন স্থানে হামলা ও ভাঙচুর চালায়। তারা স্থানীয় সংসদ সদস্যের কার্যালয়, সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন, ইন্ডাস্ট্রিয়াল স্কুল, প্রশিকা কার্যালয়, সাবেক ছাত্রলীগ নেতা মাহমুদুল হক ভূঁইয়ার বাসভবন ও ব্যাংক এশিয়ার শাখা অফিস ভাঙচুর করে।

এ সংঘর্ষের ঘটনায় পুলিশের বিরুদ্ধে অবহেলার অভিযোগ ওঠে। পুলিশ ঘটনার সময় নিষ্ক্রিয় ছিল বলেও অভিযোগ তোলা হয়। এরপর এ ঘটনা তদন্তে পুলিশের পক্ষ থেকে উচ্চ পর্যায়ের একটি কমিটি গঠন করা হয়।

এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় ঘটনায় উচ্চ পর্যায়ের কমিটি তদন্ত করছে। পুলিশের অবহেলা ছিল কি-না বা নিষ্ক্রিয় ছিল কি-না তা খতিয়ে দেখা হচ্ছে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys