ব্লগার অনন্ত বিজয় দাসের পর সিলেটে আরেক ব্লগার হত্যার চেষ্টা

by sylhetmedia.com
ব্লগার অনন্ত বিজয় দাসের পর সিলেটে আরেক ব্লগার হত্যার চেস্টা

নিজস্ব প্রতিবেদক: সিলেট নগরীর সুবিদবাজার এলাকার নুরানি ০৪ নম্বর বাসার সামনে গতকাল সন্দায় নাস্তিক জমসর আলী কে হত্যার জন্য চাপাতি নিয়ে একদল ইসলামি সংগঠন জাপিয়ে পরে।লোক সংগমের কারনে চাপাতির আঘাত খেয়ে ও প্রানে বেঁচে গেলেন নাস্তিক সাংবাদিক জমসর আলী।
জানা যায় কয়েক বছর থেকে বিভিন্ন ব্লগ ও নিজের ফেসবুক আইডিতে জমসর আলী আল্লাহ ও নবী মুহাম্মদ (সাঃ)কে নিয়ে বাজে মন্তব্য করতে থাকেন।গেল কয়েক দিন থেকে তার ধর্ম বিরুদ্ধ লেখা, অনন্ত বিজয় দাসের মুক্তমনা ব্লগে আলো-রন সৃস্টি করে(তার উল্লেখযোগ্য ব্লগ ও ফেসবুক সমুহ।ফ্রিডম ফাইটার, জমসর আলী, নবী মুহাম্মদ)উক্ত লেখা -লেখি একদল ইসলামি পন্তি গ্রুপের চোখে দরা পরে।এরই ধারাবাহিকতায় নাস্তিক জমসর আলী কে হত্যার জন্য উদ্দেশ্য নেয় তারা।কিন্তু অনন্ত বিজয় দাসকে হত্যা করতে পারলেও উপস্তিত লোক সমগমের কারনে জমর আলী কে হত্যা করতে পারেনি তারা। উল্লেখ্যঃ২০১৫সালের ১৩মে সুবিদ বাজারের নুরানি পুকুর পারে একই স্থানে (যেখানে জমসর আলী কে হত্যার চেষ্টা করা হয়)সেখানেই হত্যা করা হয়। মুক্তমনা ব্লগের লেখক অনন্ত বিজয় দাসেকে।তথ্য মতে জানা যায়,একই এলাকায় বসবাস ও ব্লগে লেখালেখি সুত্রে জমসর আলী’র সাথে অনন্ত বিজয় দাসের সাথে সম্পর্ক ছিল।
এ নিয়ে সিলেট শহরে আলোরন সৃস্টি হয়েছে!নুতুন নাস্তিককের আগমন ও আনসারুল্লাহ বাংলা টিমের তালিকায় জমর আলী’র নাম ও যুক্ত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ নিয়ে সাংবাদিকরা জমসর আলীর সাথে কথা বলতে চাইলে তার সাথে যোগাযো করা সম্ভব হয়নি।এ নিয়ে কোতয়ালী মডেল থানার ইনচার্জ গৌছুল হক সাথে কথা হলে।তিনি সাংবাদিকদের জানান বিষয়টি অতিশিগ্রিই আইনের আওতায় আনা হবে এবাং জমসর আলী’র ফেসবুক আইডি ও ব্লগের লেখা সমুহে আইনী ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Related Posts