ভোজন বাড়িতে অস্বাস্থ্যকর পরিবেশ: জরিমানা

by sylhetmedia.com

নিউজ ডেস্ক: সিলেটের মানুষের কাছে রেস্টুরেন্ট হিসেবে অনেকটা জনপ্রিয় নাম ‘ভোজন বাড়ি’। কিন্তু সম্প্রতি এ রেস্টুরেন্টের খাদ্যের মান নিয়ে দেখা দিয়েছে ভোক্তাদের নানা অভিযোগ। নানা অভিযোগ থাকলেও এদিকে কর্ণপাত ছিলো না কর্তৃপক্ষের।

তবে এবার এ রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করে অস্বাস্থ্যকর খাবার ও পুরনো হালিম বিক্রির দায়ে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (৮ নভেম্বর) বেলা আনুমানিক ১২ টার দিকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. ফখরুল ইসলাম ও সহকারী পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ’র সমন্বয়ে এ অভিযান পরিচালনা করা হয়।

সকাল সাড়ে ১১টা থেকে বেলা ২টা ৩০ মিনিট পর্যন্ত পরিচালিত অভিযানে ভোজন বাড়ি ছাড়াও অস্বাস্থ্যকর পরিবেশের কারণে বিভাগীয় খাদ্য ক্যান্টিনকে ৫ হাজার, পণ্যের গায়ে আমদানিকারকের স্টিকার মূল্য ইত্যাদি না থাকায় মাজার গেইট এলাকায় টি শপ দোকানকে ৩ হাজার এবং মূল্য তালিকা না থাকায় ব্লু মেঙ্গো রেস্টুরেন্টকে ২ হাজারসহ মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দিনব্যাপী পরিচালিত এ অভিযানে সহযোগিতা করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ ও ক্যাব, সিলেট।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. ফখরুল ইসলাম ও সহকারী পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ জানিয়েছেন খাদ্যের মান নিয়ন্ত্রণে রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।

Related Posts