ভোলার ৬ ইউপিতে ভোটগ্রহণ স্থগিত

by sylhetmedia.com

এসবিএন, নাজিউর রহমান, চরফ্যাশন প্রতিনিধি: নির্বাচন কমিশন ঘোষিত তফসিলের আলোকে প্রথম দফায় ভোলার ৪২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ৬টিতে আগামীকাল ২২ মার্চ ভোটগ্রহণ হচ্ছে না।

ভোলা জেলা নির্বাচন কর্মকর্তা হেলাল উদ্দিন খান এতথ্য জানান। তিনি জানান, সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের আদেশে এ ৬টি ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়েছে।

স্থগিত হওয়ায় ইউপিগুলো হচ্ছে- ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ও পক্ষিয়া, চরফ্যাশন উপজেলার চরমানিকা ও রসুলপুর এবং লালমোহন উপজেলার বদরপুর ও রমাগঞ্জ।

তিনি আরো জানান, সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগ থেকে ২০ মার্চ রাত ১১টায় মোবাইল ফোনে বদরপুর ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়েছে বলে তাকে জানানো হয়।

এছাড়া ২১ মার্চ মোবাইল ফোনের মাধ্যমে ও ফ্যাক্স বার্তায় চরমানিকা, রসুলপুর, বড় মানিকা, পক্ষিয়া ও বদরপুর ইউনিয়নের নির্বাচন স্থগিতের বিষয়টি তাকে জানানো হয়।

এদিকে এ ৬টি ইউনিয়নে ভোটগ্রহণের জন্য স্ব-স্ব রিটার্নিং অফিসারদের মাধ্যমে সোমবার সকাল থেকে এলাকাগুলোতে নির্বাচনী সরঞ্জাম পৌঁছানো শুরু হয়।

এ ৬টি ইউনিয়নে নির্বাচন স্থগিত হওয়ার সংবাদ পেয়ে ভোটার ও প্রার্থীরা চরম হতাশা প্রকাশ করেছেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys