মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে অলটাইম বেচাকেনার উদ্যোগে তোষক ও বালিশ বিতরণ

by Azhar Opu

ঝিনাইদহ প্রতিনিধিঃ

আজ ১৬ ই অক্টোবর ২০২০ শুক্রবার, সকাল ১০টায়,ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকর পুর ইউনিয়নের পৈলানপুর গ্রামে, পৈলানপুর হাফিজিয়া নূরানী মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে অলটাইম বেচাকেনার উদ্যোগে ও এস এফ ফান্ডের সার্বিক তত্ত্বাবধানে ৪৬ কি তোশক ও ৫০ টি বালিশ প্রদান করা হয়। উক্ত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার সভাপতি এস এম আব্দুল্ হাই শান্তি সরদার, সাধারণ সম্পাদক আনোয়ার জোয়ারদার, অলটাইম বেচাকেনার প্রধান এডমিন সফল উদ্দোক্তা সাব্বির আহমেদ জুয়েল, বোকা সংঘের সভাপতি ও বিশিষ্ট ঠিকাদার রাজু আহমেদ পল্টন,হেব্বি গ্রুপ ফাউন্ডেশনের সহ সভাপতি মাহমুদ আল হাসান সাগর, এস এফ ফান্ড এর আহবায়ক মোফাশ্বের হোসেন মুক্ত সরদার, মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। মাদ্রাসা সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে এই উপহার সামগ্রী গুলো তুলে দেন অলটাইম বেচাকেনা গ্রুপের এডমিন সাব্বির আহমেদ জুয়েল।

উল্লেখ্য মাদ্রাসাটির বিল্ডিং আধাপাকা, বিশেষ করে মেঝ মাটির তৈরি থাকায় বাচ্চাদের শোয়ার সমস্যা হয়। তাছাড়া লেখাপড়া করতেও দারুন অসুবিধায় পড়তে হয় বিশেষ করে শীতের মৌসুমে। এমতাবস্থায় অলটাইম বেচাকেনার এডমিন সাব্বির আহমেদ জুয়েল কে বিষয়টি অবগত করা হলে উনি দ্রুত ব্যবস্থা নিয়ে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে এই তোশক ও বালিশের ব্যবস্থা করে দেন। তোষক বালিশ পেয়ে মাদ্রাসা শিক্ষার্থীরা দারুণ উচ্ছ্বসিত হন এবং প্রতিষ্ঠানটি সভাপতি সাধারণ সম্পাদক অলটাইম বেচাকেনা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys