মাধবপুরে পুলিশের এটি এসআই এর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

by sylhetmedia.com

পিন্টু অধিকারী, মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে পুলিশের এটি এসআই মো:আনোয়ার আলম খাঁন (সোহেল) এর বাড়িতে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় তিনি তার কর্মস্থল সুনামগঞ্জের ছাতকে ছিলেন। বাড়িতে তার ছোট ভাই ও মা ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার ( ২৯ মার্চ) রাত ৩টার দিকে মাধবপুর উপজেলার ঘিলাতলী পশ্চিমপাড়া গ্রামের মৃত আলী আকবর খাঁন এর ছেলে পুলিশের এটি এসআই আনোয়ার আলম খান এর বাড়িতে ১০/১২ জনের একটি ডাকাত দল রান্না ঘরের ভেতর দিয়ে গিয়ে দরজার ভেঙ্গে বসত ঘরে ডুকে তার ছোট ভাই এডভোকেট শাহনুর আলম খাঁন (ফয়সাল) ও মা সহ পরিবারের সদস্যদের হাত পা বেধে প্রায় ১০ দশ ভরি স্বর্ন, এবং নগত ১ লক্ষ ৫৫ হাজার টাকা ও ৩টি মোবাইল নিয়ে যায়।

আনোয়ার আলম খান জানান,ডাকাত দল ঘরে ডুকে সবাইকে বেধে ফেলে আমার মাকে হুমকি দেয় আমার ভাইকে মেরে ফেলবে।

ভয় পেয়ে আমার মা একটি বিশেষ কাজের জন্য জমি বন্ধক দিয়ে ঘরে রাখা ১ লক্ষ টাকা স্থানীয় মসজিদ ফান্ডের ৪০ হাজার টাকা ও আমার বোনের ১৫ হাজার টাকা ও ৫ ভরি স্বর্নলংকার ও মায়ের ৫ ভরি স্বর্নলংকার এবং ছোট ভাই ও মায়ের ৩ টি মোবাইল ফোন তাদের দিয়ে দেয়।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল কাইয়ুম জানান, ঘটনার খবর পেয়ে সাথেসাথেই আমি ঘটনাস্থলে গিয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ্য যে, গত কয়েকদিনে মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নে তিনটি ডাকাতির ঘটনা ঘটেছে।

Related Posts