মাহফুজ একাই খুন করেছে ৫ জনকে

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন নারায়ণগঞ্জ শহরের বাবুরাইলে ২ শিশুসহ একই পরিবারের ৫ জনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় গ্রেফতার মাহফুজ ওরফে ভাগিনা মারুফ। জবানবন্দিতে খালা তাসলিমা বেগমসহ পরিবারের ৫ জনকে তিনি একাই হত্যা করেছেন বলে জানিয়েছেন।

বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইদুজ্জামান শরীফ ১৬৪ ধারায় তার জবানবন্দি গ্রহণ করেন।

জবানবন্দি শেষে নারায়ণগঞ্জ পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন এক প্রেস ব্রিফিংয়ে জানান, মাহফুজ ১৬৪ ধারা জবানবন্দিতে ৫ খুনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তিনি উল্লেখ করেছেন, খালা তাসলিমাসহ ৫ জনকে একাই খুন করেছেন বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।

এর আগে মাহফুজকে গত সোমবার জিজ্ঞাসাবাদের জন্য আদালত থেকে ৭ দিনের রিমান্ডে নেয় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।

গত ১৬ জানুয়ারি শনিবার রাতে বাবুরাইল এলাকা থেকে তাসলিমা, তার ছেলে শান্ত ও মেয়ে সুমাইয়া, ভাই মোরশেদুল ওরফে মোশারফ ও জা লামিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।

তাদেরকে মাথায় ভোতা অস্ত্রের আঘাতে ও কয়েকজনকে শ্বাসরোধে হত্যা করা হয়। চাঞ্চল্যকর এই ৫ খুনের ঘটনায় শনিবার রাতেই ঘটনাস্থল থেকে মাহফুজকে আটক করে পুলিশ।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys