মিলন ভাইকে ফেরাতে পারিনি : মম

by sylhetmedia.com

বিনোদন ডেস্ক: লাক্স সুন্দরী হয়ে শোবিজে যাত্রা শুরু করেছিলেন ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্র দিয়ে। রিয়াজের বিপরীতে প্রথম ছবিটিতেই বাজিমাত করেছিলেন তিনি। এই ছবির জন্যই পেয়েছিলেন শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর আরও কয়েকটি ভালো সিনেমায় দেখা মিলেছে তার।

সিনেমাতে অভিনয় করলেও ছোটপর্দায় অভিনয় করা কখনই ছাড়েননি মম। অসংখ্য জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। করোনাভাইরাসের কারণে অনেক দিন শুটিং থেকে দূরে ছিলেন তিনি।পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগে আর কোনো কাজই করবেন না বলে ঘোষণা দিয়েছিলেন।

কিন্ত এরমধ্যে অভিনয়ে ফিরেছেন ঈদের একটি খণ্ড নাটকে। নাটকটির নাম ‘মুনিরা মঞ্জিল’। এজাজ মুন্না রচিত নাটকটি পরিচালনা করছেন অভিনেতা আনিসুর রহমান মিলন।

রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে নাটকের শুটিং শুরু হচ্ছে। এতে অভিনয় প্রসঙ্গে মম গণমাধ্যমকে বলেন, ‘নাটকটির পরিচালক আমার প্রিয় একজন মানুষ অভিনেতা মিলন ভাই। তার সঙ্গে অনেক নাটকে অভিনয় করেছি। আমি তো এ পরিস্থিতিতে কাজই করতে চাই না। কিন্তু মিলন ভাইকে ফেরাতে পারিনি। তাই কষ্ট করে হলেও এতে অভিনয় করছি। এটি ছাড়া আপাতত অন্য কোনো কাজ করছি না।’

এদিকে অভিনয় করেছেন অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ নামের একটি সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে এটি। একই পরিচালকের ‘কানামাছি’ নামের আরেকটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

Related Posts