‘মুজিববর্ষ’ নিয়ে কেউ চাঁদাবাজি করলে আটকে রেখে খবর দিন: সিলেট আওয়ামী লীগ

by salim

সিলেটমিডিয়াডেস্ক   : সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ দ্ব্যর্থহীন কন্ঠে বলেছেন, মুজিববর্ষকে সামনে রেখে কোন অনুষ্ঠানের কথা বলে যদি কেউ চাঁদাবাজি করে তবে তাকে আটকে রেখে আমাদেরকে খবর দিন।

বৃহস্পতিবার সিলেট জেলা স্টেডিয়ামের হলরুমে মুজিববর্ষ উপলক্ষ্যে জেলা ও মহানগর আওয়ামী লীগের কর্মসূচী ঘোষণা নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ নেতৃবৃন্দ এসব কথা বলেন।
তারা আরো বলেন, আওয়ামী লীগ চাঁদাবাজি করে না। তাই আমাদের নাম ভাঙ্গায়ে কেউ এই অপকর্ম করলে সাথে সাথে আমাদেরকে জানাবেন। এসময় তারা তাদের সেল ফোন নাম্বারও দেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। সমাপনী বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট জেলা পরিষদের চেয়াম্যোনএডভোকেট লুৎফুর রহমান।

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেননের সূচনা বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া সংবাদ সম্মেলনে এডভোকেট নাসির উদ্দিন খান বলেন,
চলতি বছরেই মুজিববর্ষ উদযাপনের বিষয় স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, ২০২১ সালে গোটা বাঙ্গালী জাতি পালন করবে স্বাধীনতার সূবর্ণজয়ন্তি। তিনি বলেন, মুজিববর্ষকে কেন্দ্র করে ইতোমধ্যেই ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে। এই কর্মসূচী শুধু দেশেই নয়, জাতিসংঘের আওতাধীন ১শ’৭৫ টি দেশেও একযোগে এই কর্মসূচী পালিত হবে। তিনি বলেন, বাঙ্গালী জাতি হিসেবে নি:সন্দেহে বিষয়টি আমাদের কাছে অত্যন্ত গর্বের।

তিনি বলেন, মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আগামী ৭ মার্চ থেকে ২৬ মার্চ আমাদের মহান স্বাধীনতা দিবস পর্যন্ত জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে টানা ২০ দিনের কর্মসূচী গ্রহণ করা হয়েছে। এছাড়াও মুজিববর্ষ উপলক্ষ্যে উভয় সংগঠনের উদ্যোগে অন্যান্য কর্মসূচী গ্রহণ করা হয়েছে। তিনি বলেন, রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামে এই কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। ৭ মার্চ জেলা স্টেডিয়ামের বাহিরাঙ্গণে রেসকোর্স ময়দানের আদলে গণজমায়েতের ডাক দেওয়া হয়েছে।সেই সাথে থাকবে বিভিন্ন আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

তিনি কর্মসূচী বাস্তবায়নে সকলের সহযোগীতা কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের । এছাড়াও যুবলীগ ও ছাত্রলীগের জেলা ও মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আশফাক আহমদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক সহসভাপতি অ্যাডভোকেট রাজউদ্দিন, সিরাজুল ইসলাম, কয়েছ গাজী, আব্দুল খালিক, মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর, আওয়ামী লীগ নেতা হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, আব্দুর রহমান জামিল, অ্যাডভোকেট মাহফুজুর রহমান, আজহার উদ্দিন জাহাঙ্গীর, জগলু চৌধুরী, কবির উদ্দিন আহমদ, ফারুক আহমদ, অ্যাডভোকেট রনজিত সরকার, অ্যাডভোকেট শামসুল ইসলাম, প্রিন্স সদরুজ্জামান, সেলিম আহমদ সেলিম, নুরুল আমিন, অ্যাডভোকেট আজমল আলী, শাহিদুল ইসলাম, রামবাবু, শমসের জামাল, মজির উদ্দিন, আবদাল মিয়া, আব্দুস সোবহান, শামীম আহমদ, জালাল উদ্দিন কয়েছ, আব্দুর রকিব বাবলু, সংস্কৃতি কর্মী রজতকান্তি গুপ্ত, শোয়েব আহমদ, ডা. রবিন, রাহাত তরফদার।

কর্মসূচি সংক্ষেপ :
৭ মার্চ শনিবার :  কমন প্রোগ্রাম (সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ)
৮ মার্চ রবিবার :  সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগ
৯ মার্চ সোমবার:  সিলেট উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি
১০ মার্চ মঙ্গলবার:  দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি
১১ মার্চ বুধবার:  স্বাধীনতা চিকিৎসা পরিষদ, সিলেট
১২ মার্চ বৃহস্পতিবার : শিক্ষক সমিতি (হাই স্কুল ও কলেজ)
১৩ মার্চ  শুক্রবার:  সম্প্রীতি ও সংহতি (ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহণে)
১৪ মার্চ শনিবার:  বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন এন্ড মিডওয়াইফারী, সিলেট
১৫ মার্চ রবিবার:  বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ
১৬ মার্চ সোমবার:  মুক্তিযোদ্ধা সংসদ, সিলেট জেলা ও মহানগর
১৭ মার্চ মঙ্গলবার:  কমন প্রোগ্রাম (সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ)
১৮ মার্চ বুধবার:  কমন প্রোগ্রাম সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ
১৯ মার্চ বৃহস্পতিবার: সিলেট জেলা ও মহানগর যুব লীগ
২০ মার্চ শুক্রবার:  সিলেট জেলা ও মহানগর শ্রমিক লীগ
২১ মার্চ শনিবার:  সিলেট জেলা ও মহানগর তাঁতী লীগ
২২ মার্চ রবিবার:  সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ
২৩ মার্চ সোমবার:  সিলেট জেলা ও মহানগর কৃষক লীগ
২৪ মার্চ মঙ্গলবার:  সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত নাট্য পরিষদ
২৫ মার্চ বুধবার:  কমন প্রোগ্রাম (সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ)
২৬ মার্চ বৃহস্পতিবার: কমন প্রোগ্রাম (সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ)

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys