যত টাকা দিয়ে মুশফিকের ব্যাট কিনলেন আফ্রিদি

by sylhetmedia.com

অবশেষে বিক্রি হলো মুশফিকের ডাবল সেঞ্চুরি হাকানো সেই ব্যাট। শহীদ আফ্রিদি ফাউন্ডেশন ব্যাটটি কিনে নিয়েছে। পাকিস্তানের সাবেক অধিনায়কের ফাউন্ডেশন মুশফিকুর রহিমের ব্যাটটি কিনেছেন প্রায় ২০ হাজার ডলারে।

করোনাভাইরাসের মহামারিতে দুর্গত ব্যক্তিদের সহায়তা করতে দেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি হাকানো ব্যাটটি নিলামে তুলেছিলেন মুশি। ২০১৩ সালের মার্চে গলে সেই ডাবল সেঞ্চুরিটি হাকিয়েছিলেন তিনি।

অবশেষে ৯ মে শুরু হয়ে ১৪ মে রাত ১০টায় শেষ হয় মুশফিকুর ব্যাটের নিলাম। আজ ফেসবুক লাইভে এসে সেটির আনুষ্ঠানিক ফল জানিয়েছেন মুশফিক নিজেই। এছাড়া মুশফিকের ফেসবুক পেজে আফ্রিদিও এক ভিডিও বার্তায় ব্যাট কেনার তথ্যটি নিশ্চিত করেছেন। মুশফিকের ব্যাটের নিলাম তত্ত্বাবধানে ছিল ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান ‘পিকাবু’।

ফেসবুক লাইভে এসে মুশফিক বলেন, ‘খবরটি দেখে আফ্রিদি ব্যক্তিগত আমার সঙ্গে যোগাযোগ করেন। আমি লিঙ্ক দিই। ১৩ মে তারিখে প্রস্তাবপত্র পাঠান। তিনি ২০ হাজার ইউএস ডলারে কিনে নেওয়ার প্রস্তাব দেন। বাংলাদেশি টাকায় যা ১৬ লাখ ৮০ হাজার টাকা প্রায়। পরে এ দামেই তিনি কিনে নিয়েছেন। এ ক্ষেত্রে তামিম ইকবালকেও ধন্যবাদ দিতে হবে। সে আমাকে অনেক সহায়তা করেছে।’

ভিডিও বার্তায় আফ্রিদি মুশফিকের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ‘দূর্যোগপূর্ণ এই সময়ে মুশফিকের এই উদ্যোগ প্রশংসনীয়। উদ্যোগটি মানুষের জন্য বলেই এই ব্যাটটি কিনেছি। আমি ও আমার ফাউন্ডেশন তাকে সাধুবাদ জানাই।’

Related Posts