রায়হান হত্যাকান্ড: কোন গ্রেপ্তার নেই এখনও, ক্ষুব্ধ সিলেটবাসী

by sylhetmedia.com

নিউজ ডেস্ক : প্রায় সাপ্তাহ দিন হতে চলেছে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্মম নির্যাতনে রায়হান আহমদের মৃত্যু হয়। অথচ এই হত্যাকান্ডের সাথে জড়িতদের কাউকে এখন পর্যন্ত পুলিশ গ্রেফতার না করায় ক্ষুব্ধ সিলেটবাসী।

এই নাক্ক্যারজনক গঠনার প্রতিবাদে চলছে সিলেট জুড়ে আন্দোলন । অব্যহতভাবে চলছে মিছিল,মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ। দিন দিন এই আন্দোলন  দানা বাঁধছে সিলেটে।

এমসি কলেজ ছাত্রবাসে ছাত্রলীগের কয়েকজন সদস্য গৃহবধুকে তোলে নিয়ে গণধর্ষণ করার পর পুলিশের ভূমিকা অত্যন্ত সন্তোষজনক ছিলো। পুলিশ দ্রুত একে একে সকল অভিযুক্তদের আটক করে।
তবে মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বলেছেন, আকবর ছাড়া রায়হান হত্যার ঘটনায় সাময়িক বরখাস্ত ও প্রত্যাহার হওয়া সকল পুলিশ সদস্যরা মেট্রোপলিটন পুলিশের হেফাযতে রয়েছে। ঘটনার পর পালিয়ে গেছে এস আই আকবর হোসেন ভূঁইয়া।
তিনি বলেন , এসআই আকবর যাতে দেশ ছেড়ে পালিয়ে যেতে না পারে এ জন্য সকল সীমান্তে সতর্কতা জারি করা হয়েছে। মামলা তদন্তকারী পিবিআই চাইলে যে কোনো সময় এদেরকে তাদের হাতে তুলে দেয়া হবে।

সিলেটের সাধারণ মানুষ এসআই আকবরসহ সকল অপরাধীদের দ্রুত গ্রেফতার করে  আইনের আওতায় নিয়ে আসার দাবী জানিয়েছেন।

প্রসঙ্গত,গত রবিবার রাতে নগরীর কাস্টঘর থেকে বন্দরবাজার ফাঁড়ি পুলিশের একটি দল রায়হানকে আটক করে নিয়ে এসে অমানুষিক নির্যাতন করে। রায়হানের হাত-পায়ের নখ উপড়ে ফেলা হয়। হাঁটুর নিচে পায়ে নির্মম নির্যাতন করা হয়। হাত এবং আঙুল থেঁতলে দেয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে তারা তাকে ওসমানী হাসপাতালে নিয়ে যায়, সেখানে যাবার কিছুক্ষণ পর রায়হান মৃত্যুকোলে ঢলে পড়েন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys