রোলস রয়েসে চড়েন কোটিপতি নাপিত!

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক: তিন কোটি টাকা মূল্যের বিলাসবহুল গাড়ী রোলস রয়েসে চড়েন এক নাপিত। এই কোটিপতি নাপিতের নাম রমেশ বাবু। শুধু রোলস রয়েস নয়, মার্সিডিজ, বিএমডব্লিউ এর মতো প্রায় ২০০ গাড়ির মালিক হচ্ছেন এই নাপিত রমেশ বাবু। রমেশের নাম ছড়িয়েছে কোটিপতি নাপিত হিসেবে। এখনো সেলুনে চুল কাটেন রমেশ।

ভারতের বেঙ্গালুরুর বাসিন্দা নাপিত রমেশ বাবু নিম্নবিত্ত পরিবার থেকে উঠে আসা এক ব্যক্তি। রমেশের বাবা কাজ করতেন সেলুনে। সামান্য আয়েই সংসার চলতো। তখন রমেশ বাবু খুব ছোট। রমেশের ৭ বছর বয়সের সময় তার বাবা মারা যান।

১৯৮৯ সালে মাত্র ৭ বছর বয়সেই সংসারের হাল ধরতে হয় রমেশকে। বাবার রেখে যাওয়া সম্পদ বলতে সেই সেলুন-ই। রমেশ লেগে পড়েন চুল কাটার কাজে। অনেক লোক দামি গাড়ি নিয়ে চুল কাটাতে আসতেন রমেশের সেলুনে। ছোট্ট ছেলেটির মনে তখন থেকেই শখ জাগে নতুন নতুন গাড়ি কেনার। কিন্তু তখন সেটা তার কাছে আকাশ কুসুম কল্পনা ছাড়া আর কিছু ছিল না। কিন্তু সে দৃঢ় প্রতিজ্ঞ ছিলো এক দিন এই স্বপ্ন সফল করবেই।

তার পরই তার জীবনে একটা মোড় এলো। সব কিছু পাল্টে গেল মুহূর্তে। সেলুনে দিন-রাত কাজ করে টাকা-পয়সা জমাতে শুরু করেন রমেশ। স্বপ্ন তাকে পূরণ করতেই হবে। তার পরের সময়টা পুরো গল্পের মতো।

একটা সময় রমেশের হাতে প্রচুর টাকা। একে এক গাড়ি কিনতে শুরু করেন রমেশ। যখন-ই নতুন গাড়ি বেরিয়েছে তথন-ই কিনেছেন। আবার সেই গাড়ি ভাড়া খাটিয়ে টাকা উপার্জন করেছেন। তার গাড়ীর ভাড়া ১ হাজার টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকা পর্যন্ত।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys