Home সিলেট বিভাগ সিলেট লালদিঘীরপাড় নতুন মার্কেট ব্যবসায়ী কমিটির বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত
সিলেট - 2 weeks ago

লালদিঘীরপাড় নতুন মার্কেট ব্যবসায়ী কমিটির বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেট মিডিয়া ডেস্ক।।  লালদিঘীরপাড় নতুন মার্কেট ব্যবসায়ী কমিটির বিশেষ সাধারণ সভা কমিটির সভাপতি জনাব মোঃ মাজহারুল ইসলামের সভাপতিত্বে ও মোঃ আলম আহমদের পরিচালনায় ৩ নভেম্বর রোজ রবিবার বাদ মাগরিব সমিতির কার্যালয়ের সামনে অনুষ্টিত হয়েছে।

সাধারন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৪ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আলহাজ্ব নজরুল ইসলাম মুনিম,কমিটির সভাপতি মাজহারুল ইসলাম, সহ- সভাপতি মোঃ আজাদ আহমেদ, সহ-সভাপতি বেলাল আহমেদ, সেক্রেটারি মোঃ বদরুল আলম মজনু, অর্থ সম্পাদক মোঃদুলাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক বাবর আহমেদ রনি,সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম মুহিন, সহ-সম্পাদক সামসুল ইসলাম রফিক, প্রচার সম্পাদক মোঃ আব্দুস সালাম।

পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে উক্ত সভাটি শুরু হয়।

সভার শুরুতে গত বছরের আয়-ব্যয় ও কমিটির আর্থিক অবস্থা উপস্থাপন করেন অর্থ সম্পাদক মোঃ দুলাল আহমেদ।
সেক্রেটারি মোঃবদরুল আলম মজনু বলেন- মার্কেটর উন্নয়নের জন্য আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি কিন্তু একটি মহল চক্রান্ত করে এসব উন্নয়ন কাজে বাধা সৃষ্টি করতে চাচ্ছে। তাই আমরা এর বিরুদ্ধে আজকের সভাকে প্রতিবাদ সভা হিসেবে ঘোষণা করলাম।

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম বলেন-লালদিঘীরপাড় হল সিলেটের মাঝে বড় একটি ব্যবসায়ীক জায়গা।কিন্তু আজকাল যত রকম অপরাধ কর্মকাণ্ড হয়ে থাকে বেশিরভাগ হয়ে থাকে লালদীঘির পাড় মার্কেটে। কারন এই মার্কেটে পর্যাপ্ত সিকিউরিটির ব্যবস্থা নেই।যার কারনে অনেকে অন্যায় দেখেও প্রশাসনের কাছে মুখ খুলতে ভয় পাই।তাই তিনি মার্কেটে সি সি ক্যামেরা লাগানোর পরামর্শ প্রদান করেন।মার্কেটের নির্বাচন বিষয়ে উনি বলেন,যে কোনো নির্বাচন একটি গনতান্ত্রিক প্রক্রিয়ায় হয়ে থাকে।নির্বাচনের সময় হলে মার্কেট কমিটি একটি নির্বাচন কমিটি গঠন করে মার্কেটে নির্বাচনের ব্যবস্থা করবেন।আগামি ২০২০ সালের ডিসেম্বর মাসে লালদিঘীর পাড়ে নির্বাচন হবে বলে উনি উনার বক্তব্যে এসব কথা বলেন।

এছাড়াও আরও বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মোঃবার আহমেদ রনি ও সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম মুহিন।উক্ত সভায় মার্কেটের সকল ব্যবসায়ী উপস্থিত ছিল।

পরবর্তীতে কমিটির সভাপতি মোঃমাজহারুল ইসলামের বক্তব্যের মধ্যে দিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।