শাবিতে চ্যাম্পিয়নস লীগের ট্রফি ও বলের মোড়ক উম্মেচন

by sylhetmedia.com

এসবিএন ডেস্ক:
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেল ‘মাহা স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়ন্স লিগ ২০১৫’ এর ট্রফি এবং বলের মোড়ক উন্মোচন। Champions never die with dream, they achieve স্লোগানকে সামনে রেখে শুরু হওয়া ভার্সিটি লেভেলে একমাত্র এই ফুটবল টুর্নামেন্টের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাবির উপাচার্য প্রফেসর ড. আমিনুল হক ভুঁইয়া।
বিশেষ অতিথি ছিলেন ‘ ফ্যাশন হাউস মাহা’র স্বত্তাধিকারী, ডিস্ট্রিক্ট ফুটবল অ্যাসোসিয়েশন সিলেট (ডিএফএ)’র প্রেসিডেন্ট ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিম।
এ সময় উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. কামরুজ্জামান চৌধুরী এবং স্পোর্টস সাস্টের উপদেস্টা মো মিরাজুল ইসলাম, মাহা স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লীগ ২০১৫ কমিটির কনভেনর ফারুক ফয়সাল, ট্রেজারার মাহবুব আরিফ, প্রেসিডেন্ট স্পোর্টস সাস্ট মোহাম্মদ আর রাফি, সাধারন সম্পাদক হাফিজ আল আসাদ প্রমুখ। মোড়ক উন্মোচনের পর ক্যাম্পাসে শোভাযাত্রা বের করা হয়। এতে প্রায় শতাধিক লোক অংশ নেয়।

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys