শাবিপ্রবি ইংলিশ ক্রিকেট লীগ: চ্যাম্পিয়ন স্পার্ক সিক্সটিন

by sylhetmedia.com

মিছবা উল হক চৌধুরী: শাবিপ্রবি ইংলিশ ক্রিকেট লীগ ২০১৬ তে চ্যম্পিয়ন হল টিম স্পার্ক সিক্সটিন। বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষ প্রথম সেমিস্টারের ছাত্রদের সমন্বয়ে গঠিত টিম স্পার্ক সিক্সটিন।

বৃহস্পতিবার সকাল ১০.০০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়েয় হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত হয় এই ফাইনাল ম্যাচ।খেলার শুরুতে টস জিতে ব্যাটিং এ নামার সিদ্ধান্ত নেয় মাস্টার্স প্রথম সেমিস্টারের ছাত্রদের নিয়ে গঠিত টিম মাথা নষ্টের অধিনায়ক মৃণাল কান্তি দাস। ব্যাটিংয়ের শুরুতেই প্রথম ওভারেই দুই উইকেট হারায় মৃণালবাহিনী ।

স্পার্ক সিক্সটিনের বোলারদের একের পর এক অগ্নিঝরা বুলেট গতির বলের মুখে ৬ ওভারের মাথায় মাত্র ৫২ রানে গুটিয়ে যায় মৃণালবাহিনীর ইনিংস।জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৫ ওভারে কোন উইকেট না হারিয়ে জয়ের জন্য নির্ধারিত রান সংগ্রহ করে ফেলে একদল উদিয়মান তরুণের সমন্বয়ে গড়া টিম স্পার্ক সিক্সটিন।

স্পার্কের পক্ষে অধিনায়ক শরিফ ৩২ রান ও আবু সাঈদ ২৭ রান করেন।উল্লেখ্য যে, ইসিএল ২০১৬ আসরে মোট আটটি টিম অংশ নিয়েছিল। তন্মধ্যে সবক’টি ম্যাচ জিতে অপরাজিত থেকে চ্যাম্পিয়ন হল টিম স্পার্ক সিক্সটিন।

ফাইনাল ম্যাচটিতে ইংরেজি বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys