শাবির ভর্তি কার্যক্রম শুরু ১২ ডিসেম্বর

by sylhetmedia.com

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষ ১ম সেমিস্টারের ভর্তি কার্যক্রম শুরু হবে আগামী ১২ ডিসেম্বর।

মেধা তালিকা থেকে আগামী ১২ ও ১৩ ডিসেম্বর ‘বি’ ইউনিট এবং ১৫ ও ১৭ ডিসেম্বর ‘এ’ ইউনিটের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে। একাডেমিক ভবন ‘এ’ তে এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। এছাড়া মেধা তালিকা থেকে ভর্তি শেষ হলে আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে সাক্ষাৎকারের তারিখ পরবর্তীতে জানানো হবে।

ভর্তি কমিটি জানায়, আগামী ১২ ডিসেম্বর সকাল ৯টা থেকে ‘বি’ ইউনিটের গ্রুপ ১ এর মেধাতালিকার ১ থেকে ৬০০ পর্যন্ত ও ১৩ ডিসেম্বর সকাল ৯টায় ‘বি’ ইউনিটের মেধাতালিকায় স্থানপ্রাপ্ত অপর শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। ১৫ ডিসেম্বর ‘এ’ ইউনিটের বিজ্ঞান ও মানবিক বিভাগের এবং ১৭ ডিসেম্বর বাণিজ্য বিভাগের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক নারায়ণ সাহা জানান, ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা চার কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সার্টিফিকেট এবং ভর্তির জন্য ৬ হাজার ৮শ ৫০ টাকা সঙ্গে নিয়ে আসতে হবে। প্রার্থীদের প্রতিটি সনদ ও নম্বরপত্রের দু’টি সত্যায়িত ফটোকপি অবশ্যই সঙ্গে আনতে হবে বলেও জানান তিনি।

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট ও ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys