শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে রুল জারি

by sylhetmedia.com

সিলেট মিডিয়া ডেস্ক : নির্দিষ্ট সময়ের মধ্যে এডহক কমিটি দ্বারা নির্বাচন না দেওয়ায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ সাতজনের বিরুদ্ধে আদালত অবমাননার কার্যক্রম চালুর বিষয়ে রুল জারি করেছেন হাইকোর্ট। একইসঙ্গে শিক্ষামন্ত্রীসহ তার পিএস নাজমুল হক খান, শিক্ষা সচিব, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ, ঢাকা বোর্ডের চেয়ারম্যান ও ওই এডহক কমিটির ২ সদস্যকে আগামী ৪ সপ্তাহের মধ্যে এই রুলের জবাব দিতে বলা হয়েছে।

মঙ্গলবার বিচারপতি আশফাকুল ইসলাম ও বিচারপতি আশিষ রঞ্জন দাসের সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন। এ সময় আদালতে এক আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী ইউনুছ আলী আকন্দ।

পরে আইনজীবী ইউনুছ আলী আকন্দ পরিবর্তনকে জানান, হাইকোর্টের নির্দেশের পর স্কুলগুলোতে এডহক কমিটি গঠন করে ৬ মাসের মধ্যে নির্বাচন দেওয়ার কথা ছিল। কিন্তু ৬ মাস পার হলেও নতুন নির্বাচিত কমিটি গঠন না করায় আদালত ভিকারুননিসার এডহক কমিটির ৭ সদস্যের বিরুদ্ধে আদালত অবমাননার রুল দেন।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys