সরকারকে সহযোগীতা করবে ফেসবুক কর্তৃপক্ষ: স্বরাষ্ট্রমন্ত্রী

by sylhetmedia.com

এসবিএন: জাতীয় নিরাপত্তা ইস্যুতে সরকারকে সহযোগিতা করার আশ্বাস দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। ফেসবুবক কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, ফেসবুক কর্তৃপক্ষ সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করবে। তবে ফেসবুক সরকারকে কি ধরনের সহযোগিতা করবে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ বিষটি আমাদের নিজেদের মধ্যেই সীমাবদ্ধ থাকবে।

কবে ফেসবুক খুলে দেয়া হবে জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে এখনও সিদ্ধান্ত নেয়া হয়নি। তবে খুব শীঘ্রই ফেসবুক খুলে দেয়া হবে।

এর আগে সকাল সোয়া ১০টায় ফেসবুকের কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে কনরফারেন্স কক্ষে বৈঠকটি শুরু হয়। চিঠি পাঠানোর ষষ্ঠ দিনে বাংলাদেশ সরকারের সঙ্গে আলোচনায় বসলো ফেসবুক কর্মকর্তারা। ফেসবুকের পক্ষে অংশ নিয়েছেন দক্ষিণ এশিয়া বিষয়ক পলিসি ম্যানেজার দিপালী লিবারহেন এবং রাজনৈতিক ও আইন উপদেষ্টা বিক্রম লাং। এছাড়া বিটিআরসি, এনটিএমসিসহ আইনশৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন বেঠকে।

Related Posts

Leave a Comment



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys