সরিষাবাড়ীতে নিয়োগ বানিজ্যসহ ক্ষমতার অপব্যবহার করায় শিক্ষক বরখাস্ত

by sylhetmedia.com

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ী সেঙ্গুয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল¬াহেল বাকীকে সাময়িক বরখাস্ত করেছেন বিদ্যালয় পরিচালনা পর্ষদ। ম্যানেজিং কমিটি এক সভায় প্রধান শিক্ষক স্বাক্ষরিত পত্রে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।
লিখিত পত্রে জানা যায়, ১৯৭১ সালে সেঙ্গুয়া উচ্চ বিদ্যালয়ের স্থাপিত হওয়ার পর থেকে প্রতিষ্ঠানটি পরিচালিত হয়ে আসছিল। প্রধান শিক্ষকের পদটি শূন্য থাকায় তাকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব দেওয়ার পর নিয়োগ বানিজ্যসহ ক্ষমতার অপব্যাবহার । কোন প্রকার নিয়োগ ছাড়াই ওই বিদ্যালয়ে সহকারী শিক্ষক আব্দুল¬াহেল বাকী নিজেকে প্রধান শিক্ষক হিসেবে দাবী করেন। পরে ওই বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে আবুল কালাম আজাদকে নিয়োগ দেওয়া হয়। সহকারী শিক্ষক আব্দুল¬াহেল বাকী গত ১৫.০২.২০১৬ তারিখ থেকে বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দেন এবং বিদ্যালয়ের বিরুদ্ধে হয়রানি মূলক মামলা করেন। বিদ্যালয়ের অর্থ আত্মসাৎ, প্রাতিষ্ঠানিক শৃঙ্খলা ভঙ্গ ও পেশাগত অসৎ আচারনের জন্য তাকে ৩টি নোটিশ প্রদান করেন। সহকারী শিক্ষক আব্দুল¬াহেল বাকী কোন পত্রের সদোত্তর দিতে না পারায় ম্যানেজিং কমিটি এক সভায় প্রধান শিক্ষক স্বাক্ষরিত পত্রে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys