সর্বশেষ খবর ১৫ ওভারে বাংলাদেশের শতক

by sylhetmedia.com

এসবিএন স্পোর্টস ডেস্কঃ ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে পাকিস্তানের দেয়া ২০২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৫.৩ ওভারে ১০০ রান করলো বাংলাদেশ। সাকিব আল-হাসানের ২৬ ও সাব্বির রহমানের ২৫ রানের উপর ভর করে এই রান করে তারা।

ব্যাট করতে নেমে শুরুতেই হোচট খায় বাংলাদেশ। দলীয় ১ রানের মাথাতেই মোহাম্মদ আমিরের বলে আউট হন বাংলাদেশি ওপেনার সৌম্য সরকার।

এরপর রানের চাকা অব্যাহত রাখেন তামিম ও সাব্বির রহমান। পরে ব্যক্তিগত ২৫ রানে পাকিস্তানি অধিনায়ক শহীদ আফ্রিদির বলে আউট হলেন সাব্বির রহমান। ইনিংসের ৬ষ্ঠ ওভারে নিজের প্রথম ওভার করতে এসেই সাব্বিরের উইকেট তুলে নেন আফ্রিদি।

পরে ৬.২ ওভারেই অর্ধশতক তুলে নিয়েছে বাংলাদেশ। ওপেনার তামিম ইকবালের ২২ ও সাব্বির রহমানের ২৫ রানের উপর ভর করেই ৫০ পূর্ণ করে বাংলাদেশ। পাকিস্তানের দেয়া বিশাল ২০২ রানের লক্ষ্যকে টপকাতে সবচেয়ে বেশি প্রয়োজন ছিল ওপেনার তামিম ইকবালের বড় ইনিংস।

তামিম খেলেও যাচ্ছিলেন তার মতো। তবে শেষ পর্যন্ত ২০ বলে ২৪ রানে থামে তামিমের রানের চাকা। পাকিস্তানি অধিনায়ক শহীদ আফ্রিদির বলে আউট হন তিনি।

আফ্রিদিকে অন সাইডে ছক্কা মারতে গিয়ে ক্যাচ আউট হন তামিম। আউট হওয়ার আগে ২ ছক্কা মারেন তামিম। এরপর অল্প সময়েই বিদায় নেন মাহমুদউল্লাহ ‍রিয়াদও। ব্যক্তিগত ৪ রানে ইমাদ ওয়াসিমের বলে আউট হন তিনি।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys