সাংবাদিককে লজ্জা দিল তোতা!

by sylhetmedia.com
সিলেট বাংলা নিউজ ডেস্কঃ অস্ট্রেলিয়ার একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানের নারী সাংবাদিককে ভীষণ লজ্জা দিয়েছে একটি তোতা পাখি। মাইক্রোফোনে ব্রিটনি নামের ওই সাংবাদিক কথা বলার এক পর্যায়ে কিছুটা আমতা আমতা করছিলেন।
কথা বলতে পারছিলেন না সাবলীলভাবে। এমন সময় কোত্থেকে উড়ে এল এক তোতা পাখি।  সোজা বসে পড়ল ওই সাংবাদিকের ঘাড়ের উপর, একেবারে মাইক্রোফোনের সামনে। ব্রিটনি ঘাবড়ে গিয়ে তাকে সরিয়ে দিতে গেলে পাখিটি নখ দিয়ে জোরে তার ঘাড় আঁকড়ে ধরার চেষ্টা করে। ব্যথা পেয়ে তিনি রণে ভঙ্গ দিয়ে ভাবলেন এটি হয়তো নিজেই উড়ে যাবে।
কিন্তু পরক্ষণেই পরিস্কার হলো পাখিটির সেখানে আগমণের কারণ। সে মাইক্রোফোনের সামনে মুখ এগিয়ে পরিস্কার  গলায় বলতে শুরু করল.. হ্যালো ভিউয়ারস… হ্যালো ভিউয়ারস (প্রিয় দর্শক)!
উপস্থিত সবাই তো বটে টিভির দর্শকরাও হতবাক হয়ে গেল এই ঘটনা দেখে। পরিস্কার হয়ে গেল ওই সাংবাদিককে সুন্দর করে কথা বলা শেখানোর জন্যই সেখানে উড়ে এসেছিল সে! ধারণা করা হচ্ছে, কথা বলতে পারা এই তোতাটি কারো পোষা। সুযোগ পেয়ে খাঁচা থেকে পালিয়েছে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys