সাংবাদিকের মা’কে প্রাণনাশের হুমকি ও বসতবাড়ি থেকে গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ

by sylhetmedia.com

এসবিএন: নগরীর ২৩নং ওয়ার্ডের মাছিমপুরে বসতবাড়ির গাছ কেটে নিয়েছে দুর্বৃত্তরা। গাছ কাটার সময় দুর্বৃত্তরা বাড়ির মালিক আলেয়া বেগমকে প্রাণনাশের হুমকি দিয়েছে।

আলেয়া বেগম দৈনিক যুগভেরীর আলোকচিত্র সাংবাদিক মো. মনিরুজ্জামান রনি’র মা এবং সিলেট কেন্দ্রীয় কারাগারের হাবিলদার মো. মোজাহের আলী’র স্ত্রী।

গাছ কর্তন ও প্রাণনাশের ঘটনায় আলেয়া বেগম কোতোয়ালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় থানা পুলিশ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগে আলেয়া বেগম উল্লেখ করেন, সুনামগঞ্জের বাসিন্দা, বর্তমানে মাছিমপুরে বসবাসকারী মৃত ইয়াসিন আলীর ছেলে মফিজ উদ্দিন, তার স্ত্রী সাজেদা বেগম, ছেলে সাদেক মিয়া ও সায়েম, মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ৩টায় তার বাড়িতে প্রবেশ করে বাড়িতে লাগানো আম, কাঠাল, পেয়ারা ও জারুল গাছ কেটে নিয়ে যায়।

এ সময় তার স্বামী ও সন্তানরা বাড়িতে অনুপস্থিত ও নিজ নিজ কর্মস্থলে ছিলেন। গাছ কাটার সময় আলেয়া বেগম বাধা দিতে গেলে অভিযুক্তরা তাকে প্রাণনাশের হুমকি দেন।

পরে আলেয়া বেগম স্বামী, সন্তান ও স্থানীয়দের সাথে আলোচনা করে প্রশাসনের সহযোগিতার জন্য কোতোয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে আলেয়া বেগম জানান, দুর্বৃত্তরা আমার স্বামী-সন্তানদের অনুপস্থিতির সুযোগ নিয়ে আমার বাড়িতে হামলা করে গাছ কাটে এবং আমাকে প্রাণনাশের হুমকি প্রদান করেছে।

তারা আমার বাড়ির সীমানায় অবৈধভাবে দেয়াল নির্মাণ করার চেষ্টা করেছে। এছাড়াও পানির সংযোগ, চলাচলের রাস্তা বন্ধ করাসহ নানাভাবে আমার পরিবারকে উত্ত্যক্ত করে যাচ্ছে।

সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ বলেন, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Posts



cheap mlb jerseyscheap nfl jerseyscheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys