‘সাদা পাথর’ বাস-সিএনজি অটোরিকশার সংঘর্ষে চালক নিহত

by sylhetmedia.com

কোম্পানীগঞ্জ থেকে নিজস্ব প্রতিবেদক: সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে ‘সাদা পাথর’ পরিবহনের বেপরোয়া বাস কেড়ে নিয়েছে এক সিএনজি অটোরিকশা চালকের প্রাণ। মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন মতিন মিয়া নামের ওই অটোরিকশা চালক। তিনি কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ বুড়িদেও গ্রামের নূর উদ্দিনের ছেলে।

বুধবার ভোর ৬টায় মাহসড়কের পাড়ুয়া পয়েন্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অটোরিকশা চালক ও স্থানীয় লোকজন সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন।
স্থানীয় লোকজন জানান, বুধবার ভোর ৬টার দিকে পাড়ুয়া এলাকায় সাদা পাথর পরিবহনের একটি বেপরোয়া বাসের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় অটোরিকশা চালক মতিন মিয়াকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ ঘটনার পর স্থানীয় লোকজন ও অটোরিকশা চালকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য্য এসে তাদেরকে শান্তনা দিয়ে অবরোধ প্রত্যাহার করান।
কোম্পানীগঞ্জ থানার ওসি সজল কুমার কানু জানান, দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশা আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত, গত ২৬ জানুয়ারি উপজেলার তেলিখালে ‘সাদা পাথর’ পরিবহনের বেপরোয়া একটি বাসের চাপায় এক বৃদ্ধ প্রাণ হারান।

Related Posts